,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

রাজবাড়ীতে ইয়াবা বিক্রেতা দুই ভাইকে কারাদণ্ড

News

রাজবাড়ী : রাজবাড়ীতে ৩৭০ পিস ইয়াবাসহ আটক দুই ভাইকে দেড় বছর করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে জেলা শহরের  বিনোদপুর  ভাজনচালা  এলাকার নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। তারা হলেন- ওই এলাকার মৃত গোপাল চন্দ্র কর্মকারের ছেলে স্বাধীন কর্মকার (২৮) ও সৌরন কর্মকার (২১)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খাঁন জানান, বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুজ্জামান খানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে স্বাধীন ও সৌরনদের বাড়িতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এসময় ৩৭০ পিস ইয়াবাসহ তাদের দুই ভাইকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুজ্জামান খাঁন আটক দুই ভাইকে দেড় বছর করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর