,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

রাজবাড়ী সদরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে লড়বেন অ্যাড. ইমদাদুল বিশ্বাস

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আশেক হাসানের কাছে এ মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমা দেওয়া শেষে সাংবাদিকদের কাছে অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস বলেন, আমি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলাম। যে কোন কারণে আমাদে দল থেকে মনোনয়ন না দেওয়ার পরেও আমি জনগণের ভালোবাসায় ও ঐকান্তিক সহযোগীতায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছি। তারই অংশ হিসেবে আজ মনোনয়নপত্র জমা দিলাম। এই জনপদের প্রতিটি মানুষ আমাকে ভালোবাসে। তাদের ভালোবাসার ফলেই আমি প্রার্থী হয়েছি। আমার দৃঢ় বিশ্বাস আগামী ২৪ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে তারা আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

বাধা-বিপত্তি এলেও শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবেন বলে জানান অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস।

অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের মরহুম ওয়াহাব আলী বিশ্বাসের ছেলে। ওয়াহাব আলী বিশ্বাস রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আমৃত্যু সহ-সভাপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক সহচর ছিলেন।

ইমদাদুল হক বিশ্বাস পর পর তিনবার রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়্যারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন। ১৯৮৫ সালে উপজেলা পরিষদ গঠন হওয়ার পর তিনি প্রথমবার সতন্ত্র প্রার্থী হিসেবে বিপুল ভোটে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। দ্বিতীয়বার ১৯৯০ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। সর্বশেষ ২০০৯ সালে তৃতীয়বারের মতো আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে তিনি উপজেলা  চেয়ারম্যান নির্বাচিত হন।

এছাড়াও তিনি রাজবাড়ী জজ কোর্টের একজন আইনজীবি হিসেবে কর্মরত রয়েছেন।

বিজ্ঞাপন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর