,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

রাজবাড়ীতে ক্ষতিকর শিশুখাদ্য বিক্রি বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

News

রাজবাড়ী : রাজবাড়ী বড় বাজারে ক্ষতিকর শিশুখাদ্য বিক্রি বন্ধে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় নিবন্ধন ব্যতীত শিশুখাদ্য বিক্রি করার অপরাধে তিনটি দোকানকে জরিমানা করা হয়েছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক রাজবাড়ীর নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. তৌহিদুল ইসলাম। পুলিশ সদস্যরা এ অভিযান পরিচালনায় সহযোগীতা করেন।

এনডিসি মো. তৌহিদুল ইসলাম জানান, বিকেলে রাজবাড়ী বড় বাজারে মাতৃদুগ্ধ বিকল্প, শিশুখাদ্য, বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও উহা ব্যবহারের সরঞ্জামাদি (বিপণন নিয়ন্ত্রণ) আইন-২০১৩ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় নিবন্ধন ব্যতীত শিশুখাদ্য বিক্রি করার অপরাধে তিনটি দোকানকে জরিমানা করা হয়। এছাড়া বিভিন্ন দোকানে বিক্রির জন্য মজুদকৃত শিশুখাদ্যের মেয়াদ আছে কিনা তা যাচাই করা হয়। একইসঙ্গে উপস্থিত জনতার উদ্দেশ্যে শিশুখাদ্য বিক্রি সংক্রান্ত আইন প্রচার করা হয় এবং শিশুখাদ্য কেনার সময় তার মেয়াদ আছে কিনা তা যাচাইপূর্বক কেনার পরামর্শ দেওয়া হয়।

শিশুদের নিরাপদ খাদ্য ও নিরাপত্তা নিশ্চিতকল্পে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান এনডিসি তৌহিদুল ইসলাম।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

বিজ্ঞাপন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর