,

সর্বশেষ :
রাজবাড়ীতে ড্রেজার চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবেরর ঈদ পুনর্মিলনী ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান

রাজবাড়ীতে ক্ষতিকর শিশুখাদ্য বিক্রি বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

News

রাজবাড়ী : রাজবাড়ী বড় বাজারে ক্ষতিকর শিশুখাদ্য বিক্রি বন্ধে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় নিবন্ধন ব্যতীত শিশুখাদ্য বিক্রি করার অপরাধে তিনটি দোকানকে জরিমানা করা হয়েছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক রাজবাড়ীর নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. তৌহিদুল ইসলাম। পুলিশ সদস্যরা এ অভিযান পরিচালনায় সহযোগীতা করেন।

এনডিসি মো. তৌহিদুল ইসলাম জানান, বিকেলে রাজবাড়ী বড় বাজারে মাতৃদুগ্ধ বিকল্প, শিশুখাদ্য, বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও উহা ব্যবহারের সরঞ্জামাদি (বিপণন নিয়ন্ত্রণ) আইন-২০১৩ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় নিবন্ধন ব্যতীত শিশুখাদ্য বিক্রি করার অপরাধে তিনটি দোকানকে জরিমানা করা হয়। এছাড়া বিভিন্ন দোকানে বিক্রির জন্য মজুদকৃত শিশুখাদ্যের মেয়াদ আছে কিনা তা যাচাই করা হয়। একইসঙ্গে উপস্থিত জনতার উদ্দেশ্যে শিশুখাদ্য বিক্রি সংক্রান্ত আইন প্রচার করা হয় এবং শিশুখাদ্য কেনার সময় তার মেয়াদ আছে কিনা তা যাচাইপূর্বক কেনার পরামর্শ দেওয়া হয়।

শিশুদের নিরাপদ খাদ্য ও নিরাপত্তা নিশ্চিতকল্পে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান এনডিসি তৌহিদুল ইসলাম।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

বিজ্ঞাপন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর