,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

বসন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে এ পুরস্কার তুলে দেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

বসন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামী লীগ নেতা মো. শাহিন ফকির শাফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান গাজী, সাংগঠনিক সম্পাদক দেওয়ান মো. ফিরোজ, সদস্য কাজী নজরুল ইসলাম, বসন্তপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আদেল উদ্দিন মোল্লা, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মীর্জা ফরিদুজ্জামান হাবিবুল, বসন্তপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক মুকুল, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আক্কাছ আলী ফকীর, যুগ্ম-সম্পাদক মোঃ ইশা খান, ৬নং ওয়ার্ডের সভাপতি আতিয়ার রহমান, ইউনিয়ন যুবলীগের আহবায়ক কাজী লুৎফর রহমান, আওয়ামী লীগ নেতা রহম খানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, এই স্কুলের অবকাঠামোগত উন্নয়নে আমি এরইমধ্যে দুই লাখ টাকা দিয়েছি। আপাতত টুকিটাকি যেসকল সমস্যা আছে এই টাকা দিয়ে তা মেরামত করার কথা বলেছি। শিগগিরই আমি এই স্কুলে তিনতলা বিল্ডিং করে দিবো এবং একটি গেট নির্মাণ করে দিবো। এছাড়া এই স্কুলের পরিবেশ সুন্দর করতে যা যা করার প্রয়োজন আমি করবো। কিন্তু কথা একটাই, সেটা হচ্ছে যে স্কুলে পড়ালেখার মান ভালো করতে হবে। আর পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা চালিয়ে যেতে হবে। আমি মনেকরি খেলাধুলা ও সাংস্কৃতি চর্চাও পড়ালেখারই একটি অংশ।

অনুষ্ঠান পরিচালনা করেন বসন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমীর কুমার সরকার।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

বিজ্ঞাপন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর