,

সর্বশেষ :
বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক বালিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু রাজবাড়ীর নিমতলায় গাঁজাসহ দু্ই মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে ৫৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আব্দুর রহমান আটক ‘সুস্থ থাকার জন্য প্রয়োজন মানসিক সুস্থতাও’ আবরার হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে রাজবাড়ীতে ছাত্রদলের বিক্ষোভ রাজবাড়ীতে সরকারি চাল বিক্রি হচ্ছে মুদি দোকানে!

রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

News
বিজ্ঞাপন।

রাজবাড়ী : গরম পড়তে শুরু করেছে। আর কমবেশি শুরু হয়েছে লাডশেডিংয়ের ঝক্কি। এসব পরিস্থিতি থেকে রেহাই পেতে সাহায্য নিতে পারেন ইনস্ট্যান্ট পাওয়ার সাপ্লাই বা আইপিএসের। সাধারণত বাতি ও ফ্যান চালানোর জন্য আইপিএস ব্যবহার করা হয়। কেউ কেউ অবশ্য কম্পিউটার বা টেলিভিশন চালাতেও এটি ব্যবহার করেন।

রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে সর্বাধুনিক ইন্ডিয়ান প্রযুক্তির আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’। প্রতিটি আইপিএসে রয়েছে দুই বছরের ওয়ারেন্টি সেবা। রাজবাড়ী শহরের খলিফাপট্টিতে অবস্থিত এই দোকানটি।

‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’-এর মালিক রাফেজুর রহমান রানা বলেন, ‘আমাদের এখানে ১২% মূল্য ছাড়ে সর্বাধুনিক ইন্ডিয়ান প্রযুক্তির আইপিএস বিক্রি করা হচ্ছে। আমাদের আইপিএসে গ্রাহকরা একসঙ্গে বেশ ক’টি বাতি ও ফ্যান চালাতে পারবেন। প্রয়োজনে কম্পিউটার, দুই টনের এসি ও মাইক্রোওয়েভ ওভেনও ব্যবহার করতে পারবেন। এখানে সকল শ্রেণীপেশার গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে সর্বনিম্ন সাড়ে ৪ হাজার টাকা থেকে শুরু করে বিভিন্ন দামের বিভিন্ন মডেলের আইপিএস রয়েছে।’

তিনি আরও বলেন, ‌’আমাদের এখানে আইপিএস পাইকারী মূল্যে বিক্রি করা হয়। আমরা আইপিএস বিক্রির পরবর্তী রক্ষণাবেক্ষণ সুবিধা ও দুই বছরের ওয়ারেন্টি সেবা প্রদান করে থাকি। একইসঙ্গে আইপিএস সংক্রান্ত যেকোনো প্রয়োজনে আমরা গ্রাহকদের বাসায় গিয়ে সেবা দিয়ে থাকি।’

যোগাযোগ :- ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’, খলিফাপট্টি, রাজবাড়ী।

মোবাইল নম্বর :- ০১৭৫৫-৯২০৬৫৮।

Comments

comments

     এ জাতীয় আরো খবর