,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

News

রাজবাড়ী : রাজবাড়ীতে মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে ৫৪৫ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (০৯ মার্চ) দিনগত রাতে রাজবাড়ী সদর ও কালুখালী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো- শাহিন শেখ (২৪), মান্নান শেখ (২৪), পাপ্পু (২৫), আরশাদ (১৯) ও নয়ন মোল্লা (১৯)। এদেরমধ্যে শাহিন শেখের বাড়ি কালুখালী উপজেলায়। বাকীদের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন এলাকায়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া জানান, শনিবার দিনগত রাতে রাজবাড়ী সদর ও কালুখালী উপজেলার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয়। এসময় মাদক ব্যবসায়ী শাহিনকে ৪৫০ পিস, মান্নানকে ৪৫ পিস, পাপ্পুকে ২১ পিস, আরশাদকে ১৪ পিস ও নয়নকে ১৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। এছাড়া অভিযানের সময় একজন মাদক ব্যবসায়ী ৫৩ পিস ইয়াবা ফেলে রেখে দৌঁড়ে পালিয়ে যায়।

আটকদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর