,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

News

রাজবাড়ী ঃ ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’-এ স্লোগানকে সামনে রেখে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং জঙ্গি, সন্ত্রাস ও মাদক দমন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল করিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার ও খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মো. শহিদুল ইসলাম।

শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মো. শাহীন খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে রাজবাড়ী সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ডা. আব্দুর রহিম মোল্লা, জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ভূইয়া, শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফরিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুল হক ফজলু, শহীদওহাবপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক নুরুজ্জামান টিটু প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা সমাজ থেকে জঙ্গি, সন্ত্রাস ও মাদক দমনে দিকনির্দেশনা ও সতর্কতামূলক বক্তব্য প্রদান করেন। মতবিনিময় সভায় স্থানীয় শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর