,

সর্বশেষ :
অর্থনীতিতে এমনটা এর আগে কখনো হয়নি সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ

রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

News

রাজবাড়ী ঃ ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’-এ স্লোগানকে সামনে রেখে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং জঙ্গি, সন্ত্রাস ও মাদক দমন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল করিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার ও খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মো. শহিদুল ইসলাম।

শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মো. শাহীন খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে রাজবাড়ী সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ডা. আব্দুর রহিম মোল্লা, জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ভূইয়া, শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফরিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুল হক ফজলু, শহীদওহাবপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক নুরুজ্জামান টিটু প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা সমাজ থেকে জঙ্গি, সন্ত্রাস ও মাদক দমনে দিকনির্দেশনা ও সতর্কতামূলক বক্তব্য প্রদান করেন। মতবিনিময় সভায় স্থানীয় শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর