,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

News

রাজবাড়ী ঃ ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’-এ স্লোগানকে সামনে রেখে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং জঙ্গি, সন্ত্রাস ও মাদক দমন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল করিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার ও খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মো. শহিদুল ইসলাম।

শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মো. শাহীন খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে রাজবাড়ী সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ডা. আব্দুর রহিম মোল্লা, জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ভূইয়া, শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফরিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুল হক ফজলু, শহীদওহাবপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক নুরুজ্জামান টিটু প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা সমাজ থেকে জঙ্গি, সন্ত্রাস ও মাদক দমনে দিকনির্দেশনা ও সতর্কতামূলক বক্তব্য প্রদান করেন। মতবিনিময় সভায় স্থানীয় শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর