,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় চারটি আগ্নেয়াস্ত্রসহ চরমপন্থী সর্বহারা দলের দুই নেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- পাংশা উপজেলার বহলাডাঙ্গা গ্রামের মৃত আজাহার আলী মন্ডলের ছেলে আলী জামান মন্ডল (৪২) ও একই গ্রামের মৃত জিতেন সরদারের ছেলে বাবলু ওরফে বিন্দি সরদার (২৫)।

বুধবার (১৩ মার্চ) রাত পৌনে ৮ টার দিকে পাংশা উপজেলার বহলাডাঙ্গা স্কুলের পাশে থেকে তাদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া জানান, আলী জামান চরমপন্থী সর্বহারা দলের আঞ্চলিক নেতা ও বাবলু তার প্রধান সহযোগী। রাত পৌনে ৮টার দিকে বহলাডাঙ্গা স্কুলের পাশে তারা দু’জন তাদের দলের অন্য সদস্যদের নিয়ে গোপন বৈঠক করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে আলী জামান ও বাবলুকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পাকিস্তানী ২২ রিভলবার, তিন রাউন্ড রিভলবারের গুলি, একটি রাইফেল, তিন রাউন্ড রাইফেলের গুলি, একটি একনলা বন্দুক, একটি ওয়ান শুটারগান ও তিনটি কার্তুজ উদ্ধার করা হয়। অভিযানের সময় তাদের দলের অন্য সদস্যরা দৌঁড়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত দু’জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র, ডাকাতি ও নারী নির্যাতনসহ মোট ১৬ টি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

বিজ্ঞাপন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর