,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল

News
শনিবার সন্ধ্যায় বসন্তপুর বাজারে গণসংযোগ করেন ভিপি পিয়াল। ছবি- রাজবাড়ী নিউজ২৪.কম।

রাজবাড়ী : প্রতিদ্বন্দী প্রার্থীদের তুলনায় জনসমর্থনে এগিয়ে রয়েছেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. রাকিবুল হাসান পিয়াল (ভিপি পিয়াল)।

শনিবার (১৬ মার্চ) সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন রাকিবুল হাসান পিয়াল। এসময় তিনি তার তালা প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের অনুরোধ জানান ও সকল শ্রেণীপেশার মানুষের দোয়া কামনা করেন।

শনিবার বিকেলে বসন্তপুর ইউনিয়নের উদয়পুর বাজারে গণসংযোগ করেন ভিপি পিয়াল।

গণসংযোগ শেষে ‘রাজবাড়ী নিউজ২৪.কম’-এর সঙ্গে আলাপকালে রাকিবুল হাসান পিয়াল বলেন, রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে মানুষের ব্যাপক সাড়া ও ভালোবাসা পাচ্ছি। আমি মনেকরি প্রতিদ্বন্দী প্রার্থীদের তুলনায় জনসমর্থনে আমি অনেক এগিয়ে রয়েছি। আগামী ২৪ মার্চের নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলাবাসী তালা প্রতীকে ভোট দিয়ে আমাকেই ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন ইন শা আল্লাহ।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর