,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল

News
শনিবার সন্ধ্যায় বসন্তপুর বাজারে গণসংযোগ করেন ভিপি পিয়াল। ছবি- রাজবাড়ী নিউজ২৪.কম।

রাজবাড়ী : প্রতিদ্বন্দী প্রার্থীদের তুলনায় জনসমর্থনে এগিয়ে রয়েছেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. রাকিবুল হাসান পিয়াল (ভিপি পিয়াল)।

শনিবার (১৬ মার্চ) সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন রাকিবুল হাসান পিয়াল। এসময় তিনি তার তালা প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের অনুরোধ জানান ও সকল শ্রেণীপেশার মানুষের দোয়া কামনা করেন।

শনিবার বিকেলে বসন্তপুর ইউনিয়নের উদয়পুর বাজারে গণসংযোগ করেন ভিপি পিয়াল।

গণসংযোগ শেষে ‘রাজবাড়ী নিউজ২৪.কম’-এর সঙ্গে আলাপকালে রাকিবুল হাসান পিয়াল বলেন, রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে মানুষের ব্যাপক সাড়া ও ভালোবাসা পাচ্ছি। আমি মনেকরি প্রতিদ্বন্দী প্রার্থীদের তুলনায় জনসমর্থনে আমি অনেক এগিয়ে রয়েছি। আগামী ২৪ মার্চের নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলাবাসী তালা প্রতীকে ভোট দিয়ে আমাকেই ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন ইন শা আল্লাহ।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর