,

রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের স্বামী পরিত্যক্তা দরিদ্র নারী জরিনা বেগমের (৪২) চোখের অপারশনের জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন জিটিভি (গাজী টিভি) ও সারাবাংলা ডটনেটের রাজবাড়ী জেলা প্রতিনিধি এবং রাজবাড়ী নিউজ২৪.কমের বার্তা সম্পাদক মো. আশিকুর রহমান।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যায় নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ডে একটি স্ট্যাটাস দিয়ে এ সাহায্যের আবেদন জানান আশিকুর রহমান।

ফেসবুক স্ট্যাটাসে সাংবাদিক আশিকুর রহমান উল্লেখ করেন, ‌‘আমার এলাকার স্বামী পরিত্যক্তা দরিদ্র নারী জরিনা বেগম। শ্রমিকের কাজ করে পাঁচ বছর বয়সী মেয়েকে নিয়ে কোনমতে ডালভাত খেয়ে বেঁচে আছেন তিনি। দীর্ঘ কয়েকদিন ধরে চোখের অসুখে কাজ করতে পারছিলেন না জরিনা। টাকার অভাবে ডাক্তারও দেখাতে পরছিলেন না। এলাকার একজনের মাধ্যমে জানতে পারলাম তার এই করুন অবস্থার কথা। পরে আজ তার বাড়িতে গিয়ে তার এই অবস্থা দেখে রাজবাড়ীর স্বনামধন্য চোখের চিকিৎসক (চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন) ডা. মো. আমজাদ হোসেন চাচাকে ফোন করলাম। চাচা বললেন তার চেম্বারে পাঠিয়ে দিতে। বিনা ফি তে ডা. আমজাদ চাচা জরিনা বেগমের চোখের পরীক্ষা-নিরীক্ষা করে ব্যবস্থাপত্র দিয়েছেন। তবে জরিনার চোখের একটি অপারেশন করাতে হবে বলে জানিয়েছেন ডা. আমজাদ চাচা। অপারেশনের জন্য রাজধানীর ইসলামিয়া চক্ষু হাসপাতাল ভালো হবে বলে পরামর্শ দিয়েছেন তিনি। অপারেশনের জন্য প্রায় ২০ হাজার টাকার প্রয়োজন। দরিদ্র রোগীদের পাশে থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি ডা. মো. আমজাদ হোসেন চাচার প্রতি। সেই সঙ্গে জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য বিত্তবানদের সহযোগীতা কামনা করছি। আমার মোবাইল নম্বরঃ- 01721-089825।’

Comments

comments

     এ জাতীয় আরো খবর