,

সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে পুনরায় যোগদান করলেন কামাল ‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব”

না ফেরার দেশে রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডা. তুহিন

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. আলী আহ্সান তুহিন (৪৫) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ মো. আব্দুল্লাহ্ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

আব্দুল্লাহ্ আল মামুন জানান, ‘ডা. মো. আলী আহসান তুহিন মঙ্গলবার (২৬ মার্চ) রাজবাড়ী থেকে ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের কার্যালয়ে দুই দিনের প্রশিক্ষণে যান। বৃহস্পতিবার বিকেল পৌনে চারটার দিকে তিনি প্রশিক্ষণ শেষে রুম থেকে বের হওয়ামাত্রই হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে ফ্লোরে পড়ে যান। এসময় সেখানে থাকা লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে নেন। পরে সেখান থেকে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।’

ডা. আলী আহসান তুহিনের মৃত্যুতে রাজবাড়ীর চিকিৎসক এবং রাজবাড়ী সদর হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর