,

সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে পুনরায় যোগদান করলেন কামাল ‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব”

পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় ওহাব শেখ (৫২) নামে এক কৃষককে গুলি করে হত্যার ২৪ ঘন্টার মধ্যেই মামলার এজাহারভুক্ত সকল আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলেন- পাংশা উপজেলার হোসেনডাঙ্গা গ্রামের মুনসুর আলী মিয়ার ছেলে হানিফ আলী মিয়া (২৯), একই গ্রামের মৃত আজগর আলীর ছেলে মুক্তার শেখ (৩৭), লাহিড়ী রঘুনাথপুর গ্রামের মজিবর রহমানের ছেলে জমির হোসেন জিকু (৩২) ও বসাকুষ্টিয়া গ্রামের হাসেম খাঁর ছেলে রুবেল খাঁ (২২)।

শুক্রবার (২৯ মার্চ) দিবাগত রাতে পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শনিবার (৩০ মার্চ) বিকেল ৩টার দিকে বিষয়টি সাংবাদিকদের জানান এই মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া।

মো. কামাল হোসেন ভূইয়া বলেন, ‘বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ১০টার দিকে পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের লাহিড়ী রঘুনাথপুর গ্রামের কৃষক ওহাব শেখকে তার বাড়ির পাশে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পরদিন শুক্রবার ওহাবের স্ত্রী হাসিনা খাতুন বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে পাংশা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি স্যার এই মামলার তদন্তভার দেন আমার ওপর। অবশেষে আমরা হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যেই মামলার এজাহারভুক্ত চার আসামিকে গ্রেফতার করতে সক্ষম হই।’

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর