,

সর্বশেষ :
রাজবাড়ীতে ড্রেজার চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবেরর ঈদ পুনর্মিলনী ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান

পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় ওহাব শেখ (৫২) নামে এক কৃষককে গুলি করে হত্যার ২৪ ঘন্টার মধ্যেই মামলার এজাহারভুক্ত সকল আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলেন- পাংশা উপজেলার হোসেনডাঙ্গা গ্রামের মুনসুর আলী মিয়ার ছেলে হানিফ আলী মিয়া (২৯), একই গ্রামের মৃত আজগর আলীর ছেলে মুক্তার শেখ (৩৭), লাহিড়ী রঘুনাথপুর গ্রামের মজিবর রহমানের ছেলে জমির হোসেন জিকু (৩২) ও বসাকুষ্টিয়া গ্রামের হাসেম খাঁর ছেলে রুবেল খাঁ (২২)।

শুক্রবার (২৯ মার্চ) দিবাগত রাতে পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শনিবার (৩০ মার্চ) বিকেল ৩টার দিকে বিষয়টি সাংবাদিকদের জানান এই মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া।

মো. কামাল হোসেন ভূইয়া বলেন, ‘বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ১০টার দিকে পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের লাহিড়ী রঘুনাথপুর গ্রামের কৃষক ওহাব শেখকে তার বাড়ির পাশে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পরদিন শুক্রবার ওহাবের স্ত্রী হাসিনা খাতুন বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে পাংশা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি স্যার এই মামলার তদন্তভার দেন আমার ওপর। অবশেষে আমরা হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যেই মামলার এজাহারভুক্ত চার আসামিকে গ্রেফতার করতে সক্ষম হই।’

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর