,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা বারের সদস্য অ্যাড. ঈমান আলী মোল্লা আর নেই রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন রাজবাড়ীতে র‌্যাবের হাতে ১ হাজার ৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ অনৈতিক কাজে গিয়ে নারীসহ ধরা খেলেন এমপি কাজী কেরামত আলীর পিএ রওশন রাজবাড়ীর কোলারহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ দোকান পুড়ে ছাই (ভিডিও) গোয়ালন্দ উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি নুরুজ্জামান, সেক্রেটারী গেদু রাজবাড়ীতে গবাদি পশুর লাম্পি স্কিন ডিজিজ প্রতিরোধে সচেতনতা সভা ও টিকাদান রাজবাড়ীতে সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার বাস্তবায়নে মতবিনিময় সভা খানখানাপুরে হানাদার মুক্ত দিবসে শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা রাজবাড়ীতে ৭০ হাজার ডলারসহ দুই জন আটক

পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় ওহাব শেখ (৫২) নামে এক কৃষককে গুলি করে হত্যার ২৪ ঘন্টার মধ্যেই মামলার এজাহারভুক্ত সকল আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলেন- পাংশা উপজেলার হোসেনডাঙ্গা গ্রামের মুনসুর আলী মিয়ার ছেলে হানিফ আলী মিয়া (২৯), একই গ্রামের মৃত আজগর আলীর ছেলে মুক্তার শেখ (৩৭), লাহিড়ী রঘুনাথপুর গ্রামের মজিবর রহমানের ছেলে জমির হোসেন জিকু (৩২) ও বসাকুষ্টিয়া গ্রামের হাসেম খাঁর ছেলে রুবেল খাঁ (২২)।

শুক্রবার (২৯ মার্চ) দিবাগত রাতে পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শনিবার (৩০ মার্চ) বিকেল ৩টার দিকে বিষয়টি সাংবাদিকদের জানান এই মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া।

মো. কামাল হোসেন ভূইয়া বলেন, ‘বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ১০টার দিকে পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের লাহিড়ী রঘুনাথপুর গ্রামের কৃষক ওহাব শেখকে তার বাড়ির পাশে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পরদিন শুক্রবার ওহাবের স্ত্রী হাসিনা খাতুন বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে পাংশা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি স্যার এই মামলার তদন্তভার দেন আমার ওপর। অবশেষে আমরা হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যেই মামলার এজাহারভুক্ত চার আসামিকে গ্রেফতার করতে সক্ষম হই।’

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর