,

সর্বশেষ :
রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলস পরিশ্রম করছেন শেখ হাসিনা’

পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীর পাংশায় ওহাব শেখ (৫২) নামে এক কৃষককে গুলি করে হত্যার ২৪ ঘন্টার মধ্যেই মামলার এজাহারভুক্ত সকল আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলেন- পাংশা উপজেলার হোসেনডাঙ্গা গ্রামের মুনসুর আলী মিয়ার ছেলে হানিফ আলী মিয়া (২৯), একই গ্রামের মৃত আজগর আলীর ছেলে মুক্তার শেখ (৩৭), লাহিড়ী রঘুনাথপুর গ্রামের মজিবর রহমানের ছেলে জমির হোসেন জিকু (৩২) ও বসাকুষ্টিয়া গ্রামের হাসেম খাঁর ছেলে রুবেল খাঁ (২২)।

শুক্রবার (২৯ মার্চ) দিবাগত রাতে পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শনিবার (৩০ মার্চ) বিকেল ৩টার দিকে বিষয়টি সাংবাদিকদের জানান এই মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া।

মো. কামাল হোসেন ভূইয়া বলেন, ‘বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ১০টার দিকে পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের লাহিড়ী রঘুনাথপুর গ্রামের কৃষক ওহাব শেখকে তার বাড়ির পাশে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পরদিন শুক্রবার ওহাবের স্ত্রী হাসিনা খাতুন বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে পাংশা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি স্যার এই মামলার তদন্তভার দেন আমার ওপর। অবশেষে আমরা হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যেই মামলার এজাহারভুক্ত চার আসামিকে গ্রেফতার করতে সক্ষম হই।’

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর