,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

রাজবাড়ীতে ঝড়ে নিখোঁজ ৩ জনের মরদেহ ভেসে উঠলো পদ্মায়

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় পদ্মা নদীতে কালবৈশাখি ঝড়ের কবলে পড়ে পৃথক নৌকাডুবিতে নিখোঁজের দুইদিন পর ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) সকালে মরদেহ তিনটি পদ্মায় ভেসে উঠলে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহগুলো উদ্ধার করেছেন। গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবায়েত হায়াত শিপলু এ তথ্য নিশ্চিত করেছেন।

উদ্ধার হওয়া মরদেহ তিনটি হলো- রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চরনারায়ণপুরের মোচন শেখের ছেলে রশিদ শেখ (৩৩) ও গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দক্ষিণ কাউজানি গ্রামের হাতেম সরদারের ছেলে বাবলু সরদার (৩৫) ও জীবন সরদার (১৪)।

মিজানপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জোচন শেখ জানান, রোববার বিকেলে একটি ছোট নৌকা নিয়ে চর ধুনচী এলাকায় পদ্মা নদীতে মাছ ধরতে যান স্থানীয় আয়ুব শিকদার, মিজান ও রশিদ শেখ। ঝড়ে তাদের নৌকাটি ডুবে গেলে আয়ুব শিকদার ও মিজান সাঁতরিয়ে পারে এলেও রশিদ ফিরে আসতে পারেননি। অবশেষে মঙ্গলবার সকালে পদ্মা নদীতে রশিদের মরদেহ ভেসে উঠলে ফায়ার সার্ভিসের কর্মীরা তা উদ্ধার করে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজবাড়ীর সহকারী পরিচালক মো. শওকত আলী জোয়ার্দ্দার জানান, নৌকাডুবির পর রোববার ও সোমবার সারাদিন নদীতে অনেক খোঁজাখুঁজি করেও নিখোঁজ ব্যক্তিকে পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে তার মরদেহটি নদীতে ভেসে উঠলে তা উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আতর আলী সরদার জানান, রোববার বিকেলে একটি ইঞ্জিনচালিত নৌকা নিয়ে পদ্মা নদীর ওপারে ধান আনতে যাচ্ছিলেন বাবলু সরদার ও তার ছোটভাই জীবন সরদার। এসময় ঝড়ের কবলে পড়ে তাদের নৌকাটি ডুবে গেলে দুই ভাই নিখোঁজ হন। মঙ্গলবার সকালে তাদের দুই ভাইয়ের মরদেহ নদীতে ভেসে উঠলে স্থানীয়রা তা উদ্ধার করেন।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবায়েত হায়াত শিপলু জানান, জেলা প্রশাসকের অনুমতি নিয়ে বাবলু ও জীবনের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফন করেছেন পরিবারের লোকজন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর