,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

রাজবাড়ীর তরুণ নির্মাতা আদর মীর্জার নতুন চমক ‘রক্তচরিত’

News

রাজবাড়ী ঃ ২০১৮ সালের জুন মাসে ইউটিউবে মুক্তি পায় রাজবাড়ীর তরুণ নির্মাতা আদর মীর্জার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বেচারা’। সেসময় চলচ্চিত্রটি দর্শকদের মধ্যে ব্যাপক সারা ফেলে।

১০ মাস পর দর্শকদের জন্য আবারও নতুন চমক নিয়ে হাজির হয়েছেন আদর মীর্জা। নির্মাণ করেছেন ‘রক্তচরিত’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এরইমধ্যে ইউটিউব ও ফেসবুকে উন্মুক্ত হয়েছে ‘রক্তচরিত’-এর টিজার।

ফিল্ম বিট এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত সম্পূর্ণ থ্রিলার ধর্মী এ চলচ্চিত্রটি এপ্রিলের শেষ সপ্তাহে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা আদর মীর্জা।

এদিকে ১ মিনিট ৪১ সেকেন্ডের এ টিজারটি অনলাইনে মুক্তির পরই দর্শক মনে বেশ সারা ফেলেছে। ছবিটিতে অভিনয় করেছেন নোমান হোসেন ও খাইরুল বাসার। চিত্রনাট্য লিখেছেন অনিক কান্তি সরকার।

বাইকারদের জীবনের একটি সত্য ঘটনাকে ফিল্মি রূপ দেয়ার মাধ্যমে এগিয়ে গেছে ‘রক্তচরিত’-এর গল্প।

এ বিষয়ে নির্মাতা আদর মীর্জা বলেন, ‘থ্রিলার প্রেমীদের কথা মাথায় রেখে ছবিটি নির্মাণের চেষ্টা করেছি। আশা করছি একটি ভালো ছবি দর্শকদের উপহার দিতে পারবো।’

তিনি আরও বলেন, ‘ছবিতে এমন একটি গল্ম বলেছি যা অনেক বাইকারই এক্সপিরিয়েন্স করেন। দর্শক বেশ উপভোগ করবেন গল্পটি।’

Comments

comments

     এ জাতীয় আরো খবর