,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

রাজবাড়ীতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৪, আহত ১৫

News

রাজবাড়ী : রাজবাড়ীতে বাস ও ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই বাসের চার যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (০৪ মে) সকাল সাড়ে ৯ টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার আলাদীপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার পশ্চিম নারায়নপুর গ্রামের কালু গাজীর ছেলে আব্দুল গফফার (৫০), পাটকেলঘাট উপজেলার নগরঘাট গ্রামের তৌহিদুর রহমানের স্ত্রী আছমা আক্তার ডলি (৩৫), সাতক্ষীরা সদর উপজেলার সুলতানপুর গ্রামের কোরবান আলীর ছেলে রওশন আলী (৫০) ও একই উপজেলার রাজারবাগান গ্রামের আলামিনের স্ত্রী শারমিন সুলতানা (২০)।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা গ্রীণ বাংলা পরিবহনের একটি বাস ঢাকা যাওয়ার উদ্দেশ্যে দৌলতদিয়া ঘাটে আসে। ঘূর্ণিঝড় ফণির কারণে ফেরি বন্ধ ও যানজট থাকায় বাসটি দৌলতদিয়া ঘাট থেকে বঙ্গবন্ধু যমুনা সেতু হয়ে ঢাকা যওয়ার উদ্দেশ্যে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের আলাদীপুর বাজার এলাকায় এলে বিপরীত থেকে আসা একটি মাছবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসের পেছনে থাকা একটি মাইক্রোবাস বাসের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই বাসের চার যাত্রী নিহত হন। আহত হন অন্তত ১৫ জন। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন।

দুর্ঘটনার কারণে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর