,

সর্বশেষ :
অর্থনীতিতে এমনটা এর আগে কখনো হয়নি সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ

রাজবাড়ীতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৪, আহত ১৫

News

রাজবাড়ী : রাজবাড়ীতে বাস ও ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই বাসের চার যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (০৪ মে) সকাল সাড়ে ৯ টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার আলাদীপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার পশ্চিম নারায়নপুর গ্রামের কালু গাজীর ছেলে আব্দুল গফফার (৫০), পাটকেলঘাট উপজেলার নগরঘাট গ্রামের তৌহিদুর রহমানের স্ত্রী আছমা আক্তার ডলি (৩৫), সাতক্ষীরা সদর উপজেলার সুলতানপুর গ্রামের কোরবান আলীর ছেলে রওশন আলী (৫০) ও একই উপজেলার রাজারবাগান গ্রামের আলামিনের স্ত্রী শারমিন সুলতানা (২০)।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা গ্রীণ বাংলা পরিবহনের একটি বাস ঢাকা যাওয়ার উদ্দেশ্যে দৌলতদিয়া ঘাটে আসে। ঘূর্ণিঝড় ফণির কারণে ফেরি বন্ধ ও যানজট থাকায় বাসটি দৌলতদিয়া ঘাট থেকে বঙ্গবন্ধু যমুনা সেতু হয়ে ঢাকা যওয়ার উদ্দেশ্যে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের আলাদীপুর বাজার এলাকায় এলে বিপরীত থেকে আসা একটি মাছবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসের পেছনে থাকা একটি মাইক্রোবাস বাসের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই বাসের চার যাত্রী নিহত হন। আহত হন অন্তত ১৫ জন। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন।

দুর্ঘটনার কারণে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর