,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

রাজবাড়ীতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৪, আহত ১৫

News

রাজবাড়ী : রাজবাড়ীতে বাস ও ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই বাসের চার যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (০৪ মে) সকাল সাড়ে ৯ টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার আলাদীপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার পশ্চিম নারায়নপুর গ্রামের কালু গাজীর ছেলে আব্দুল গফফার (৫০), পাটকেলঘাট উপজেলার নগরঘাট গ্রামের তৌহিদুর রহমানের স্ত্রী আছমা আক্তার ডলি (৩৫), সাতক্ষীরা সদর উপজেলার সুলতানপুর গ্রামের কোরবান আলীর ছেলে রওশন আলী (৫০) ও একই উপজেলার রাজারবাগান গ্রামের আলামিনের স্ত্রী শারমিন সুলতানা (২০)।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা গ্রীণ বাংলা পরিবহনের একটি বাস ঢাকা যাওয়ার উদ্দেশ্যে দৌলতদিয়া ঘাটে আসে। ঘূর্ণিঝড় ফণির কারণে ফেরি বন্ধ ও যানজট থাকায় বাসটি দৌলতদিয়া ঘাট থেকে বঙ্গবন্ধু যমুনা সেতু হয়ে ঢাকা যওয়ার উদ্দেশ্যে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের আলাদীপুর বাজার এলাকায় এলে বিপরীত থেকে আসা একটি মাছবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসের পেছনে থাকা একটি মাইক্রোবাস বাসের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই বাসের চার যাত্রী নিহত হন। আহত হন অন্তত ১৫ জন। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন।

দুর্ঘটনার কারণে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর