,

সর্বশেষ :
অর্থনীতিতে এমনটা এর আগে কখনো হয়নি সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ

রাজবাড়ীতে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ ১০ মামলার আসামি গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীতে ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি ও ১৬০ পিস ইয়াবাসহ সাজাহান সাজু নামে ১০ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (০৬ মে) দিবাগত রাতে জেলা সদরের পাঁচুরিয়া স্যাটেলাইট স্কুলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি জেলা সদরের বানীবহ ইউনিয়নের বৃচাত্রা গ্রামের মোন্তাজ মিয়ার ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া জানান, সাজু একজন পেশাদার সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি ও দ্রুত বিচারসহ ১০টি মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে ৫টি মামলার গ্রেফতারি পরোয়ানা ছিল। দীর্ঘদিন ধরে তিনি পলাতক ছিলেন। সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাঁচুরিয়া স্যাটেলাইট স্কুলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি ও ১৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে সাজুর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদক ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর