,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

রাজবাড়ীতে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ ১০ মামলার আসামি গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীতে ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি ও ১৬০ পিস ইয়াবাসহ সাজাহান সাজু নামে ১০ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (০৬ মে) দিবাগত রাতে জেলা সদরের পাঁচুরিয়া স্যাটেলাইট স্কুলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি জেলা সদরের বানীবহ ইউনিয়নের বৃচাত্রা গ্রামের মোন্তাজ মিয়ার ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া জানান, সাজু একজন পেশাদার সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি ও দ্রুত বিচারসহ ১০টি মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে ৫টি মামলার গ্রেফতারি পরোয়ানা ছিল। দীর্ঘদিন ধরে তিনি পলাতক ছিলেন। সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাঁচুরিয়া স্যাটেলাইট স্কুলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি ও ১৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে সাজুর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদক ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর