,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার আলীপুর গ্রামে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে (১৪) জোরপূর্বক তুলে নিয়ে নগ্ন করে মোবাইল ফোনে ছবি ধারণ করেছে বখাটেরা। শুধু তাই নয় ২০ হাজার টাকা না দিলে সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দিয়েছে তারা।

এ ঘটনায় শুক্রবার (১০ মে) সকালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিন বখাটের বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। এরইমধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার আসামিরা হলোঃ- রাজবাড়ী সদর উপজেলার আলীপুর গ্রামের মান্নান শেখের ছেলে হারুন শেখ (৩০), মুকুন সরদারের ছেলে রিপন সরদার (২৫) ও রশিদ শেখের ছেলে তৈয়ব শেখ (৩০)।

ওই ছাত্রীর বাবা জানান, গত ৭ই মে রাত ৮টার দিকে তার মেয়ে নিজ বাড়ির টিউবওয়েলে অজু করতে যায়। এসময় টিউবওয়েলের পাশে থাকা পায়ে হাটা রাস্তা দিয়ে হারুন, রিপন ও তৈয়ব হেটে যাচ্ছিলো। হঠাৎ তারা টিউবওয়েলের কাছে এসে তার মেয়ের মুখ চেপে ধরে পার্শ্ববর্তী একটি মেহগনি বাগানে নিয়ে যায়। সেখানে তারা তার মেয়ের জামাকাপড় খুলতে যায়। তার মেয়ে জামাকাপড় খুলতে বাঁধা দিলে বখাটেরা তার মেয়েকে চর-থাপ্পর মেরে জামাকাপড় খুলে নগ্ন করে ফেলে। এরপর তারা মোবাইল ফোনে তার মেয়ের নগ্ন ছবি ধারণ করে। এরপর বখাটেরা তার মেয়েকে বলে, দুই দিনের মধ্যে তোর বাবাকে বলবি ২০ হাজার টাকা দিতে। নইলে তোর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিবো। তখন ওই রাস্তা দিয়ে স্থানীয় মুসল্লিরা নামাজের জন্য এলে বখাটেরা তার মেয়েকে নগ্ন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, মামলার প্রধান আসামী হারুনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকী দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর