,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের চিহ্নিত তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ওয়ান শুটার গান, একটি কার্তুজ ও ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- দৌলতদিয়া এলাকার ফরহাদ, রাজু ও বাশার। মঙ্গলবার (১৪ মে) দিনগত রাতে দৌলতদিয়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুইয়া জানান, ঈদুল ফিতরকে সামনে রেখে দৌলতদিয়া ঘাট এলাকায় ছিনতাইকারীদের উপদ্রব বাড়ার আশঙ্কা রয়েছে। যে কারণে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির নির্দেশে মানুষের জানমালের নিরাপত্তায় ঘাট এলাকায় বিশেষ নজর রাখা হচ্ছে। তারই অংশ হিসেবে মঙ্গলবার দিনগত রাতে দৌলতদিয়া ঘাটের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ওয়ান শুটার গান, একটি কার্তুজ ও ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিন ছিনতাইকারীর বিরুদ্ধে দশটি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মামলা দায়ের হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর