,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের চিহ্নিত তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ওয়ান শুটার গান, একটি কার্তুজ ও ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- দৌলতদিয়া এলাকার ফরহাদ, রাজু ও বাশার। মঙ্গলবার (১৪ মে) দিনগত রাতে দৌলতদিয়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুইয়া জানান, ঈদুল ফিতরকে সামনে রেখে দৌলতদিয়া ঘাট এলাকায় ছিনতাইকারীদের উপদ্রব বাড়ার আশঙ্কা রয়েছে। যে কারণে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির নির্দেশে মানুষের জানমালের নিরাপত্তায় ঘাট এলাকায় বিশেষ নজর রাখা হচ্ছে। তারই অংশ হিসেবে মঙ্গলবার দিনগত রাতে দৌলতদিয়া ঘাটের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ওয়ান শুটার গান, একটি কার্তুজ ও ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিন ছিনতাইকারীর বিরুদ্ধে দশটি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মামলা দায়ের হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর