,

সর্বশেষ :
বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক বালিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু রাজবাড়ীর নিমতলায় গাঁজাসহ দু্ই মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে ৫৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আব্দুর রহমান আটক ‘সুস্থ থাকার জন্য প্রয়োজন মানসিক সুস্থতাও’ আবরার হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে রাজবাড়ীতে ছাত্রদলের বিক্ষোভ রাজবাড়ীতে সরকারি চাল বিক্রি হচ্ছে মুদি দোকানে!

দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের চিহ্নিত তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ওয়ান শুটার গান, একটি কার্তুজ ও ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- দৌলতদিয়া এলাকার ফরহাদ, রাজু ও বাশার। মঙ্গলবার (১৪ মে) দিনগত রাতে দৌলতদিয়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুইয়া জানান, ঈদুল ফিতরকে সামনে রেখে দৌলতদিয়া ঘাট এলাকায় ছিনতাইকারীদের উপদ্রব বাড়ার আশঙ্কা রয়েছে। যে কারণে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির নির্দেশে মানুষের জানমালের নিরাপত্তায় ঘাট এলাকায় বিশেষ নজর রাখা হচ্ছে। তারই অংশ হিসেবে মঙ্গলবার দিনগত রাতে দৌলতদিয়া ঘাটের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ওয়ান শুটার গান, একটি কার্তুজ ও ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিন ছিনতাইকারীর বিরুদ্ধে দশটি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মামলা দায়ের হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর