,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৪৪৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক গাড়ির কাগজ চুরি করে চালকদের কাছ থেকে টাকা আদায় করাই তার পেশা! গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার রাজবাড়ীতে অনুমোদনহীন কারখানায় রঙ ও কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে আইসক্রিম! ভেঙে ফেলা হচ্ছে রাজবাড়ীর দেড় শ’ বছরের নিদর্শন ‘লাল ভবন’ রাজবাড়ীতে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি রাজবাড়ীতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় লম্পট মিন্টু গ্রেফতার রাজবাড়ীতে লম্পটের ধর্ষণে প্রতিবন্ধী তরুণী অন্তঃসত্ত্বা রাজবাড়ীতে তামাকে ছড়াচ্ছে বিষ, উর্বরতা হারাচ্ছে ফসলি জমি

দৌলতদিয়ায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটের চিহ্নিত তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ওয়ান শুটার গান, একটি কার্তুজ ও ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- দৌলতদিয়া এলাকার ফরহাদ, রাজু ও বাশার। মঙ্গলবার (১৪ মে) দিনগত রাতে দৌলতদিয়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুইয়া জানান, ঈদুল ফিতরকে সামনে রেখে দৌলতদিয়া ঘাট এলাকায় ছিনতাইকারীদের উপদ্রব বাড়ার আশঙ্কা রয়েছে। যে কারণে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির নির্দেশে মানুষের জানমালের নিরাপত্তায় ঘাট এলাকায় বিশেষ নজর রাখা হচ্ছে। তারই অংশ হিসেবে মঙ্গলবার দিনগত রাতে দৌলতদিয়া ঘাটের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ওয়ান শুটার গান, একটি কার্তুজ ও ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিন ছিনতাইকারীর বিরুদ্ধে দশটি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মামলা দায়ের হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর