,

সর্বশেষ :
অর্থনীতিতে এমনটা এর আগে কখনো হয়নি সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ

গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলার ৩০ টি অনুমোদনহীন কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে মানবদেহের জন্য ক্ষতিকর রঙ ও কেমিক্যাল দিয়ে আইসক্রিম তৈরির বিষয়ে রাজবাড়ী নিউজ২৪.কম এবং দৈনিক মাতৃকন্ঠ ও সাপ্তাহিক সাহসী সময় পত্রিকায় সংবাদ প্রকাশ ও জিটিভি’তে প্রতিবেদন প্রচারের পর নড়েচড়ে বসেছে প্রশাসন।

বৃহস্পতিবার (১৬ মে) ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সদর উপজেলার গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন রাজবাড়ী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম জানান, অনুমোদনহীন কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে ক্ষতিকর রঙ ও কেমিক্যাল দিয়ে আইসক্রিম তৈরির দায়ে জমজম আইসক্রিম কারখানার মালিক শাহাদত শেখের কাছ থেকে জাতীয় ভোক্তা সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ও ৫৩ ধারায় ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এসময় তাকে কারখানা চালাতে নির্ধারিত যে অনুমোদনের প্রয়োজন সেই অনুমোদন নিয়ে স্বাস্থ্যসম্মত পরিবেশে আইসক্রিম তৈরি করে ব্যবসা করার জন্য বলা হয়েছে।

রাজবাড়ী জেলার অনুমোদনহীন সকল আইসক্রিম কারখানার বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর