,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলার ৩০ টি অনুমোদনহীন কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে মানবদেহের জন্য ক্ষতিকর রঙ ও কেমিক্যাল দিয়ে আইসক্রিম তৈরির বিষয়ে রাজবাড়ী নিউজ২৪.কম এবং দৈনিক মাতৃকন্ঠ ও সাপ্তাহিক সাহসী সময় পত্রিকায় সংবাদ প্রকাশ ও জিটিভি’তে প্রতিবেদন প্রচারের পর নড়েচড়ে বসেছে প্রশাসন।

বৃহস্পতিবার (১৬ মে) ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সদর উপজেলার গোয়ালন্দ মোড়ের জমজম আইসক্রিম কারখানাকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন রাজবাড়ী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম জানান, অনুমোদনহীন কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে ক্ষতিকর রঙ ও কেমিক্যাল দিয়ে আইসক্রিম তৈরির দায়ে জমজম আইসক্রিম কারখানার মালিক শাহাদত শেখের কাছ থেকে জাতীয় ভোক্তা সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ও ৫৩ ধারায় ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এসময় তাকে কারখানা চালাতে নির্ধারিত যে অনুমোদনের প্রয়োজন সেই অনুমোদন নিয়ে স্বাস্থ্যসম্মত পরিবেশে আইসক্রিম তৈরি করে ব্যবসা করার জন্য বলা হয়েছে।

রাজবাড়ী জেলার অনুমোদনহীন সকল আইসক্রিম কারখানার বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর