,

দৌলতদিয়া ঘাট থেকে ১০ দালাল আটক

News

গোয়ালন্দ : রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট থেকে ফেরিতে পরিবহন পারাপারের দালাল চক্রের ১০ সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও গোয়ালন্দ ঘাট থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটকরা হলেন- দৌলতদিয়া ইউনিয়নের উত্তর দৌলতদিয়া গ্রামের শাহজাহান প্রামানিকের ছেলে রুবেল প্রামানিক (৩০), মৃত ঈমান আলী শেখের ছেলে সালাম শেখ (৩৩), আনোয়ার শেখের ছেলে উজ্জ্বল শেখ (২৫), মৃত গোলাম মোস্তফার ছেলে আব্দুল কাদের (২৩), সামাদ সরদারের ছেলে ওয়াসিম সরদার (২০), লালন ফকিরের ছেলে জয়নাল ফকির (৩৫), খুদিরাম সরদারের ছেলে সেলিম (৩০), চর দৌলতদিয়া গ্রামের সিদ্দিক পালের ছেলে জাহিদ পাল (২৫), বাহিরচর দৌলতদিয়া গ্রামের সারোয়ার মোল্লার ছেলে সাইদুল ইসলাম সাইদ (৩৭) ও ভরাট বাজার গ্রামের আফতাব মোল্লার ছেলে আকরাম মোল্লা (২৫)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূইয়া জানান, আটকরা দৌলতদিয়া ঘাটে ফেরিতে পরিবহন পারাপারের দালাল চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন পরিবহনের চালকদের কাছ থেকে অতিরিক্ত টাকা নিয়ে ফেরির টিকিট ক্রয়-বিক্রয় ও ফেরিতে আগে পার করে দেয়ার কথা বলে অতিরিক্ত টাকা আদায় করে আসছিলো। মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত দৌলতদিয়া ঘাটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটকদের প্রত্যেককে সাত দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল্লাহ্ আল মামুন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর