,

সর্বশেষ :
রাজবাড়ীতে ৭০ হাজার ডলারসহ দুই জন আটক রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা চার বছর পর ছেলেকে ফিরে পেলেন নিজাম, ধন্যবাদ দিলেন পুলিশকে অটিস্টিক শিশু জিহাদ ফিরে পেল পরিবার আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ

কালুখালীতে নৌকার চেয়ারম্যান প্রার্থীর সমর্থনকারীকে কুপিয়ে জখম

News

রাজবাড়ী : রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলামের সমর্থনকারী রাকিবুল ইসলাম আকমলকে (৫৫) কুপিয়ে ও তার শিশু সন্তান আহাদ খান (১০) কে মারপিট করে আহত করেছে দুর্বুত্তরা। আহত অবস্থায় তাদের দু’জনকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৯ মে) রাতে পাংশা উপজেলা শহরের নারায়নপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত রাকিবুল ইসলাম আকমল কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বে আছেন।

রাকিবুল ইসলাম আকমল জানান, তার বাড়ি শাওরাইল ইউনিয়নের বড় পাতুরিয়া গ্রামে। তবে তিনি পাংশা শহরে বাস করেন। বুধবার রাতে তিনি তার শিশু সন্তানকে ডাক্তার দেখিয়ে মোটর সাইকেলযোগে ফেরার পথে বাসার অদূরে কয়েকজন দুর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে জখম করে। এসময় তারা তার ছেলেকেও মারপিট করে। এ ব্যাপারে তিনি থানায় মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন।

আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলাম বলেন, রাকিবুল ইসলাম আকমল উপজেলা পরিষদ নির্বাচনে আমার সমর্থনকারী। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়েছেন। কিন্তু আওয়ামী লীগের কিছু প্রভাবশালী নেতা নৌকার বিরুদ্ধে কাজ করছে। তারই ধারাবাহিকতায় তারা আমার সমর্থনকারী আকমলকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়। এর আগেও আমার সমর্থিত নেতাকর্মীর উপর হামলা চালানো হয়েছে। বর্তমানে কালুখালীতে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই। এ ব্যাপারে আমি নির্বাচন কমিশনে অভিযোগ করবো।

উল্লেখ্য, আগামী ১৮ জুন কালুখালী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর