,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

কালুখালীতে নৌকার চেয়ারম্যান প্রার্থীর সমর্থনকারীকে কুপিয়ে জখম

News

রাজবাড়ী : রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলামের সমর্থনকারী রাকিবুল ইসলাম আকমলকে (৫৫) কুপিয়ে ও তার শিশু সন্তান আহাদ খান (১০) কে মারপিট করে আহত করেছে দুর্বুত্তরা। আহত অবস্থায় তাদের দু’জনকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৯ মে) রাতে পাংশা উপজেলা শহরের নারায়নপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত রাকিবুল ইসলাম আকমল কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বে আছেন।

রাকিবুল ইসলাম আকমল জানান, তার বাড়ি শাওরাইল ইউনিয়নের বড় পাতুরিয়া গ্রামে। তবে তিনি পাংশা শহরে বাস করেন। বুধবার রাতে তিনি তার শিশু সন্তানকে ডাক্তার দেখিয়ে মোটর সাইকেলযোগে ফেরার পথে বাসার অদূরে কয়েকজন দুর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে জখম করে। এসময় তারা তার ছেলেকেও মারপিট করে। এ ব্যাপারে তিনি থানায় মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন।

আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজী সাইফুল ইসলাম বলেন, রাকিবুল ইসলাম আকমল উপজেলা পরিষদ নির্বাচনে আমার সমর্থনকারী। জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়েছেন। কিন্তু আওয়ামী লীগের কিছু প্রভাবশালী নেতা নৌকার বিরুদ্ধে কাজ করছে। তারই ধারাবাহিকতায় তারা আমার সমর্থনকারী আকমলকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়। এর আগেও আমার সমর্থিত নেতাকর্মীর উপর হামলা চালানো হয়েছে। বর্তমানে কালুখালীতে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই। এ ব্যাপারে আমি নির্বাচন কমিশনে অভিযোগ করবো।

উল্লেখ্য, আগামী ১৮ জুন কালুখালী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর