,

সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে পুনরায় যোগদান করলেন কামাল ‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব”

কালুখালীতে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী

News

কালুখালী : রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলিউজ্জামান চৌধুরী টিটো এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। গণসংযোগে জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে দাবি এই চেয়ারম্যান প্রার্থীর।

গত ২৮ মে বিকেলে বোয়ালিয়া ইউপির বাংলাদেশ হাট এলাকায় গনসংযোগ করেন তিনি।

এসময় উপজেলা চেয়ারম্যার প্রার্থী টিটু চৌধুরী সঙ্গে উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী দেওয়ান আরাফাত হোসেন, জাকির হোসেন মোল্লা, আ. রশিদ, বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান হালিমা বেগম, মৃগী ইউপি সাবেক চেয়ারম্যান বদরউদ্দিন সরদার, সিনিয়র সাংবাদিক মো. জুলফিকার আলী, শাহ আজিজ, বোয়ালিয়া ইউপির সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো. লুৎফর রহমান মোল্লা, ইউপি সদস্য জামির হোসেন জয়, বোয়ালিয়া ইউপি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. ফরিদ মোল্লাসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এবং বাজারের সাধারণ ভোটারগন।

উল্লেখ্য, আগামী ১৮ জুন ৪৬ টি ভোটকেন্দ্রে কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সাতটি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা রয়েছেন ১১ লাখ ৭ হাজার ৭৬৭ জন। এদেরমধ্যে পুরুষ ৫ লাখ ৯ হাজার ৮৫৫ জন ও নারী ৫ লাখ ৭ হাজার ৯১২ জন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর