,

সর্বশেষ :
রাজবাড়ীতে ড্রেজার চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবেরর ঈদ পুনর্মিলনী ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান

জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা বিএনপির ইফতার মাহফিল

News

রাজবাড়ী : বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) রাজবাড়ী রেলস্টেশন সংলগ্ন জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট এম.এ খালেকের চেম্বার ভবনে এ আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট এম.এ খালেক। ইফতার ও দোয়া মাহফিলে জেলা বিএনপির সহ-সভাপতি মো. তোফাজ্জেল হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক রইচ উদ্দিন ডিউক, সিরাজুল আলম চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আক্কাছ আলী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম.এ খালেদ পাভেল ও মহিলাদলের নেত্রী স্মৃতি ইসলাম বক্তব্য দেন।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি মো. নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক গোলাম কাশেম, দপ্তর সম্পাদক খন্দকার নূরুল নেওয়াজ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক খায়রুল আলম বকুল, রেজা খান, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক আব্দুল মালেক, সহ-সাহিত্য ও তথ্য বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান আরিফ, সদস্য আঃ রব, গোলাম মোস্তফা, শাহ মো. ফারুক, রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি মশিউর রহমান বকুল, জেলা শ্রমিকদলের সাবেক সভাপতি নজর মওলা, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আশরাফ মিয়া, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মেহেদী হাসান তোতা, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর