,

সর্বশেষ :
রাজবাড়ীতে ড্রেজার চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবেরর ঈদ পুনর্মিলনী ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান

রাজবাড়ীর বসন্তপুরে ‘মাদক বিরোধী’ সমাবেশ অনুষ্ঠিত

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের রাজাপুর চৌরাস্তায় ‘মাদক বিরোধী’ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এলাকার কয়েক শত মানুষের উপস্থিতিতে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বসন্তপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু।

অন্যান্যের মধ্যে বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান খান, যুবলীগ নেতা জাহিদ খান, বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার এস্কেন্দার আলী খান, ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার আমিনুল হক মুকুল প্রমুখ বক্তব্য দেন।

প্রধান অতিথির বক্তব্যে বসন্তপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু বলেন, মাদক দেশের ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে। মাদকের ভয়াল থাবা যুবসমাজকে সর্বনাশের পথে নিয়ে যাচ্ছে। নেশার ছোবলে যুবসমাজের নৈতিক, সামাজিক ও ধর্মীয় মূল্যবোধের অবক্ষয় ঘটছে। তাই মাদকের আগ্রাসন ও অভিশাপ থেকে মুক্তির জন্য শুধু প্রশাসনিক ও আইনি ব্যবস্থাই যথেষ্ট নয়; এর বিরুদ্ধে সামাজিকভাবেও প্রতিরোধ গড়ে তুলতে হবে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর