,

সর্বশেষ :
রাজবাড়ীতে ড্রেজার চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবেরর ঈদ পুনর্মিলনী ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান

রাজবাড়ীর বসন্তপুরে ভাবীকে যৌন নিপীড়নের অভিযোগে দেবরের বিরুদ্ধে মামলা

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামে সিঙ্গাপুর প্রবাসী ফুফাতো ভাইয়ের সুন্দরী স্ত্রীকে যৌন নিপীড়ন করার অভিযোগে লালন মোল্লা (৩২) নামে কমিউনিটি ক্লিনিকের এক কর্মচারীর বিরুদ্ধে মামলা হয়েছে।

গত ১৯ মে নির্যাতনের শিকার ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত লালন মোল্লা রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামের আ. সালাম মোল্লার ছেলে। তিনি একই ইউনিয়নের লক্ষীপুর কমিউনিটি ক্লিনিকে চাকরি করেন।

মামলা সূত্রে জানা যায়, ছয় মাস আগে লালন মোল্লার আপন ফুফাতো ভাই সিঙ্গাপুরে যান। এ সুযোগে তার কুদৃষ্টি পড়ে ওই সিঙ্গাপুর প্রবাসীর সুন্দরী স্ত্রীর ওপর। গত ২৪ এপ্রিল রাতে লালন কৌশলে ওই প্রবাসীর স্ত্রীর ঘরের দরজা খুলে ভিতরে ঢুকে তাকে কু-প্রস্তাব দেয়। এতে সে রাজী না হলে লালন তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করে। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে লালন পালিয়ে যায়। পরদিন ওই প্রবাসীর স্ত্রী লালনের পরিবারের কাছে নালিশ করলে উল্টো তারা তাকে মারপিট করে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর