,

সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে পুনরায় যোগদান করলেন কামাল ‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব”

রাজবাড়ীর বসন্তপুরে ভাবীকে যৌন নিপীড়নের অভিযোগে দেবরের বিরুদ্ধে মামলা

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামে সিঙ্গাপুর প্রবাসী ফুফাতো ভাইয়ের সুন্দরী স্ত্রীকে যৌন নিপীড়ন করার অভিযোগে লালন মোল্লা (৩২) নামে কমিউনিটি ক্লিনিকের এক কর্মচারীর বিরুদ্ধে মামলা হয়েছে।

গত ১৯ মে নির্যাতনের শিকার ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত লালন মোল্লা রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামের আ. সালাম মোল্লার ছেলে। তিনি একই ইউনিয়নের লক্ষীপুর কমিউনিটি ক্লিনিকে চাকরি করেন।

মামলা সূত্রে জানা যায়, ছয় মাস আগে লালন মোল্লার আপন ফুফাতো ভাই সিঙ্গাপুরে যান। এ সুযোগে তার কুদৃষ্টি পড়ে ওই সিঙ্গাপুর প্রবাসীর সুন্দরী স্ত্রীর ওপর। গত ২৪ এপ্রিল রাতে লালন কৌশলে ওই প্রবাসীর স্ত্রীর ঘরের দরজা খুলে ভিতরে ঢুকে তাকে কু-প্রস্তাব দেয়। এতে সে রাজী না হলে লালন তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন করে। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে লালন পালিয়ে যায়। পরদিন ওই প্রবাসীর স্ত্রী লালনের পরিবারের কাছে নালিশ করলে উল্টো তারা তাকে মারপিট করে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর