,

সর্বশেষ :
খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ‘মানবিক রাজবাড়ী’ রাজবাড়ীতে সরকারি নির্দেশনা না মানায় ৩ দোকানিকে জরিমানা খানখানাপুরকে করোনামুক্ত রাখতে নিরলস পরিশ্রম করছেন বশির ও ফরহাদ রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে খিচুরি বিতরণ পাংশায় সেই যুবকের শরীরে করোনা পাওয়া যায়নি রাজবাড়ীতে আরও কঠোর হচ্ছে প্রশাসন রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ‘মানবিক রাজবাড়ী’ রাতের আধাঁরে দরিদ্রদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ‘ঢাকাস্থ খানখানাপুর সমিতি’র সদস্যরা ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত

News

পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৭ জুন) হাবাসপুরের ড. কাজী মোতাহার হোসেন কলেজে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় সংগঠনটির পক্ষ থেকে ২০১৯ সালে পিএসসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৭ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়া তিনটি ক্যাটাগরিতে (সক্রিয়, সৃজনশীল ও সেরা) সংগঠনের ১২ জন সদস্যকে ক্রেস্ট প্রদান করে সম্মানিত করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের সদস্যদের পাশাপাশি স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শিক্ষায় ও ঐক্যে সমাজ গঠনের অঙ্গীকার নিয়ে ২০১১ সালে যাত্র শুরু করে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’। এরপর থেকে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান ও রক্তদান কর্মসূচীসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছে সংগঠনটি। বর্তমানে এর সদস্য সংখ্যা ৭৬০ জন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর