,

সর্বশেষ :
রাজবাড়ীতে ড্রেজার চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবেরর ঈদ পুনর্মিলনী ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান

রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২

News

রাজবাড়ী : রাজবাড়ীতে দশম শ্রেণির স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলার প্রধান আসামিসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি এ তথ্য নিশ্চিত করেছেন।

এরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের জাঙ্গাগীর মিজির স্ত্রী শিল্পী বেগম (৪০) ও তার ভাগ্নে রাস্তাডাঙ্গা গ্রামের মৃত গোলাম নবী বাবলুর ছেলে গোলাম রায়হান সেতু (২২)।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার মামলায় প্রধান আসামি শিল্পী বেগম ও তার ভাগ্নে সেতুকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া গ্রামে বাড়ি থেকে বোরখা পরা দুই ব্যক্তি ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে বাড়ির পাশের পাটক্ষেতে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় শনিবার রাজবাড়ী সদর থানায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে শিল্পী বেগমসহ অজ্ঞাত ৪ ব্যক্তির নামে মামলা দায়ের করেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর