,

সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে পুনরায় যোগদান করলেন কামাল ‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব”

রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২

News

রাজবাড়ী : রাজবাড়ীতে দশম শ্রেণির স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলার প্রধান আসামিসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি এ তথ্য নিশ্চিত করেছেন।

এরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের জাঙ্গাগীর মিজির স্ত্রী শিল্পী বেগম (৪০) ও তার ভাগ্নে রাস্তাডাঙ্গা গ্রামের মৃত গোলাম নবী বাবলুর ছেলে গোলাম রায়হান সেতু (২২)।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার মামলায় প্রধান আসামি শিল্পী বেগম ও তার ভাগ্নে সেতুকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া গ্রামে বাড়ি থেকে বোরখা পরা দুই ব্যক্তি ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে বাড়ির পাশের পাটক্ষেতে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় শনিবার রাজবাড়ী সদর থানায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে শিল্পী বেগমসহ অজ্ঞাত ৪ ব্যক্তির নামে মামলা দায়ের করেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর