,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা বারের সদস্য অ্যাড. ঈমান আলী মোল্লা আর নেই রাজবাড়ীতে আ’লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন রাজবাড়ীতে র‌্যাবের হাতে ১ হাজার ৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ অনৈতিক কাজে গিয়ে নারীসহ ধরা খেলেন এমপি কাজী কেরামত আলীর পিএ রওশন রাজবাড়ীর কোলারহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ দোকান পুড়ে ছাই (ভিডিও) গোয়ালন্দ উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি নুরুজ্জামান, সেক্রেটারী গেদু রাজবাড়ীতে গবাদি পশুর লাম্পি স্কিন ডিজিজ প্রতিরোধে সচেতনতা সভা ও টিকাদান রাজবাড়ীতে সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার বাস্তবায়নে মতবিনিময় সভা খানখানাপুরে হানাদার মুক্ত দিবসে শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা রাজবাড়ীতে ৭০ হাজার ডলারসহ দুই জন আটক

রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২

News

রাজবাড়ী : রাজবাড়ীতে দশম শ্রেণির স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলার প্রধান আসামিসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি এ তথ্য নিশ্চিত করেছেন।

এরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের জাঙ্গাগীর মিজির স্ত্রী শিল্পী বেগম (৪০) ও তার ভাগ্নে রাস্তাডাঙ্গা গ্রামের মৃত গোলাম নবী বাবলুর ছেলে গোলাম রায়হান সেতু (২২)।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার মামলায় প্রধান আসামি শিল্পী বেগম ও তার ভাগ্নে সেতুকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া গ্রামে বাড়ি থেকে বোরখা পরা দুই ব্যক্তি ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে বাড়ির পাশের পাটক্ষেতে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় শনিবার রাজবাড়ী সদর থানায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে শিল্পী বেগমসহ অজ্ঞাত ৪ ব্যক্তির নামে মামলা দায়ের করেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর