,

সর্বশেষ :
রাজবাড়ীতে ড্রেজার চালককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ রাজবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবেরর ঈদ পুনর্মিলনী ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান

রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

News

রাজবাড়ী : রাজবাড়ীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ইমরুল মোল্লা (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

রোববার (০৯ জুন) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর রেলগেট খানকা শরীফ মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঈদে কেনা নতুন মোটরসাইকেল নিয়ে তিন বন্ধু ঘুরতে বেড়িয়ে এ দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনায় মোটরসাইকেল চালক (থ্রি-হুইলার মিস্ত্রি) শুভ পাটোয়ারী (২০) ও অপর আরোহী জাফর গাজী (২২) গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। নিহত ইমরুল মোল্লা গোয়ালন্দ মোড় সপ্তবর্ণা ফ্লিলিং স্টেশন সংলগ্ন এলাকায় যানবাহনের টায়ার মেরামত মিস্ত্রী শুকুর মোল্লার ছেলে।

জানা গেছে, রোবার বেলা ১টার দিকে তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। দুর্ঘটনাস্থলে পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তারা খাদে পড়ে যান। ঘটনাস্থল থেকে তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত ইমরুলের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে তাকে ঢাকায় পাঠানোর প্রস্ততি নেয় হাসপাতাল কর্তৃপক্ষ। ফরিদপুর থেকে ঢাকায় নেওয়ার পথে সন্ধ্যা ৬টার দিকে তিনি মারা যান।

নিহতর বাবা শুকুর মোল্লা বলেন,‘ ঈদের তিন দিন আগে আমার ছেলে ইমরুল অ্যাপাসি আরটিআর মোটরসাইকেল কেনে। রোববার দুপুরে তিন বন্ধু মিলে মোটরসাইকেলযোগে ঘুরতে যায়। সন্ধ্যায় বাড়িতে ফিরলো লাশ হয়ে। ঈদে কেনা ওই মোটরসাইকেলই আমার ছেলে জীবন কেড়ে নিলো!’

আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর