,

সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে পুনরায় যোগদান করলেন কামাল ‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব”

পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর

News

রাজবাড়ী : পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে চলন্ত ফেরি থেকে পদ্মায় ঝাঁপ দিয়েছেন বৃদ্ধ এক শ্বশুর। রোববার (০৯ জুন) দুপুরে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটে শাহ মখদুম ফেরি থেকে আমজাদ নামে সত্তরোর্ধ্ব ওই বৃদ্ধ নদীতে ঝাঁপ দেন। তাকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃদ্ধ আমজাদ গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বাসিন্দা। তিনি ছেলের পরিবারের সঙ্গে গাজীপুরে থাকতেন বলে জানা গেছে।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মিজানুর রহমান জানান, স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন করে ছেলে ও পুত্রবধূর সঙ্গে ঢাকায় ফিরছিলেন ওই বৃদ্ধ। বেলা সাড়ে ১১টার দিকে তারা দৌলতদিয়া ঘাট থেকে
পাটুরিয়ায় আসার জন্য শাহ মখদুম ফেরিতে ওঠেন। ফেরিতে পুত্রবধূর সঙ্গে তার পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই বৃদ্ধ ফেরি থেকে মাঝ
পদ্মায় ঝাঁপ দেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। তবে নদীতে প্রচণ্ড স্রোত থাকায় নিখোঁজের সন্ধান পাওয়া কষ্টকর হবে বলে মন্তব্য করেন মিজানুর রহমান।

Comments

comments

     এ জাতীয় আরো খবর