,

বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন

News

ঢাকা : বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কেন্দ্রীয় সংসদের ১২৫ সদস্য বিশিষ্ট আংশিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে এ্যাডভোকেট মোঃ আশরাফ জালাল খান মননকে সভাপতি, মোঃ আব্দুল মোমেন মিয়াকে সাধারণ সম্পাদক ও এম এ ফয়েজকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- দেলোয়ার জাহান রুমি সিনিয়র সহ-সভাপতি ও আব্দুর রহিমকে সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক।

গত বৃহষ্পতিবার বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম কেন্দ্রীয় কমিটি গঠনের লক্ষ্যে গঠিত সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এ্যাডভোকেট ফরিদুল ইসলাম ফরিদ ও সদস্য সচিব এ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান টিটু এই কমিটি অনুমোদন করেন।

কেন্দ্রীয় কমিটির পাশাপাশি একই দিনে মোঃ আবজাল হোসাইন মৃধাকে সভাপতি ও এ এস এম ইলিয়াস হাওলাদারকে সাধারণ সম্পাদক করে বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা এবং আবু তালেবকে সভাপতি ও হানিফ আহমেদকে সাধারণ সম্পাদক করে ঢাকা মহানগর শাখা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র ফোরামের কমিটি অনুমোদন করা হয়েছে।

কমিটি অনুমোদন করে নেতৃবৃন্দ বলেন, দীর্ঘ ৮ বছরের বন্ধ্যত্ব ঘুচিয়ে গঠিত এই কমিটি সারাদেশব্যপী জাতীয়তাবাদী আদর্শে অনুপ্রাণিত আইনের ছাত্রদের একই ছাতার নিচে নিয়ে আসতে সক্ষম হবে। পাশাপাশি, স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের মামলায় জর্জরিত ছাত্রদল নেতাকর্মীদের আরো বৃহৎ পরিসরে আইনী সেবা দান করার সক্ষমতা দেখাবে।

সর্বোপরি, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশকে বাকশালী স্বৈরাচার মুক্ত করতে ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে এনে রাজনীতিতে প্রতিষ্ঠিত করার আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর