,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বড় ব্রিজ এলাকা থেকে সাত মামলার আসামি ও শীর্ষ সন্ত্রসী মো. রহিম সরদারকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। পরে তার হেফাজত থেকে একটি দেশী তৈরী ওয়ান শুটারগান ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

রহিম খানখানাপুর বেপারীপাড়া এলাকার মো. জাহাঙ্গীর ওরফে জাহান সরদারের ছেলে।

খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মো. শহীদুল ইসলাম জানান, রহিম একজন শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় হত্যা, ডাকাতি, অস্ত্র, অপহরণ ও চুরিসহ মোট সাতটি মামলা রয়েছে। এরমধ্যে পাঁচটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৪ জুন) দিনগত রাত সোয়া ১টার দিকে খানখানাপুর বড় ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় খানখানাপুর দত্তপারা এলাকার একটি কলাবাগানে তার অবৈধ আগ্নেয়াস্ত্র লুকানো রয়েছে। এরপর মঙ্গলবার (২৫ জুন) সকাল সোয়া ৭টার দিকে তাকে সঙ্গে নিয়ে ওই কলাবাগানে গিয়ে তার দেখানোমতে একটি দেশী তৈরী ওয়ান শুটারগান ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রহিমের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর