,

সর্বশেষ :
রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ সেই মেধাবী শিক্ষার্থী শিমলার পাশে ‘রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন’ বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ ডাকাত দলের সদস্য আটক

রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বড় ব্রিজ এলাকা থেকে সাত মামলার আসামি ও শীর্ষ সন্ত্রসী মো. রহিম সরদারকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। পরে তার হেফাজত থেকে একটি দেশী তৈরী ওয়ান শুটারগান ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

রহিম খানখানাপুর বেপারীপাড়া এলাকার মো. জাহাঙ্গীর ওরফে জাহান সরদারের ছেলে।

খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মো. শহীদুল ইসলাম জানান, রহিম একজন শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় হত্যা, ডাকাতি, অস্ত্র, অপহরণ ও চুরিসহ মোট সাতটি মামলা রয়েছে। এরমধ্যে পাঁচটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৪ জুন) দিনগত রাত সোয়া ১টার দিকে খানখানাপুর বড় ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় খানখানাপুর দত্তপারা এলাকার একটি কলাবাগানে তার অবৈধ আগ্নেয়াস্ত্র লুকানো রয়েছে। এরপর মঙ্গলবার (২৫ জুন) সকাল সোয়া ৭টার দিকে তাকে সঙ্গে নিয়ে ওই কলাবাগানে গিয়ে তার দেখানোমতে একটি দেশী তৈরী ওয়ান শুটারগান ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রহিমের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর