,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলার অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর চূড়ান্ত ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ পদে রয়েছেন ২২ জন, কার্যকরী সদস্য হিসেবে ১১ জন, উপদেষ্টা ১১ জন ও সাধারণ সদস্য হিসেবে রয়েছেন ১১ জন।

রোববার (৩০ জুন) সংগঠনের সভাপতি শিমুল মোল্যা স্বাক্ষরিত প্যাডে দুই বছর মেয়াদী এ কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ পদের ২২ জন হলেনঃ- সভাপতি শিমুল মোল্যা, সহ-সভাপতি রনক মোল্যা, মোঃ লিটন, আব্দুর রাজ্জাক শিপলু, রাহুল রানা, সাধারণ সম্পাদক ফরিদ মণ্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক তাইফুর রহমান তুষার, সহ-সাধারণ সম্পাদক আকাশ কাজী, সাংগঠনিক সম্পাদক সুমন হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক সবুজ মণ্ডল, প্রচার সম্পাদক হাকিম খাঁন, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, সমাজসেবা বিষয়ক সম্পাদক রহমত মোল্যা, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলামিন আলাল, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক শেখ মিরাজ আলী, ধর্মীয় সম্পাদক নাহিদুর রহমান, অর্থ সম্পাদক জহিরুল সরদার, উপ-অর্থ সম্পাদক হাসিব মোল্যা, আন্তার্জাতিক সম্পাদক সুজন আহমেদ, উন্নয়ন সম্পাদক মাজহারুল ইসলাম সৈকত, ক্রীড়া সম্পাদক সম্রাট হোসেন ও আইন সম্পাদক অ্যাডভোকেট এরশাদ আহমেদ।

১১ জন কার্যকরী সদস্য হলেনঃ- বিল্পব গাজী, নজরুল মণ্ডল, আবুল হাসিম, মোঃ রানা, মোঃ মুক্তার সিকদার, মোঃ ফরিদ মিয়া, আরিফ ম-ল, মোঃ জয়নাল, সাচ্চু মোল্লা, রিহান রবিন ও মোঃ মুক্ত।

কমিটির ১১ জন উপদেষ্টা হলেনঃ- সহিদুল ইসলাম, মীর শরিফুল ইসলাম রাকিব, মিরাজ হোসেন গাজী, আফজাল হোসেন নূর, কাজী শিহাব, মোর্শেদ নাছিম, ফারুক হোসেন, ওয়াজেদ মণ্ডল, অ্যাডভোকেট আকতার আলী, মোঃ ইয়াহিয়া আকাশ ও জাহিদুল ইসলাম।

এছাড়া ১১ জন সাধারণ সদস্য হলেনঃ- মোঃ পরবত, ফারহান আলম নিতুল, নয়ন মোল্লা, মোঃ স্বাধীন গাজী, মোঃ রাতুল মল্লিক, মোঃ রিদয় সরদার, মোঃ নীদ, মোঃ শিমুল, মোঃ মারুফ হোসেন, সজিবুর রহমান ও রাসেদুল ইসলাম রাসেদ।

সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক তাইফুর রহমান তুষার জানান, অসহায় ও দরিদ্র মানুষের কল্যাণে কাজ করার লক্ষে ২০১৭ সালে যাত্রা শুরু করে সামাজিক সংগঠন ‘মানবতার জয়’। আজ এর পূর্ণাঙ্গ ও চূড়ান্ত কমিটি গঠন হলো। সকলে মিলেমিশে যেন মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি এ জন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর