,

রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলার অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর চূড়ান্ত ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ পদে রয়েছেন ২২ জন, কার্যকরী সদস্য হিসেবে ১১ জন, উপদেষ্টা ১১ জন ও সাধারণ সদস্য হিসেবে রয়েছেন ১১ জন।

রোববার (৩০ জুন) সংগঠনের সভাপতি শিমুল মোল্যা স্বাক্ষরিত প্যাডে দুই বছর মেয়াদী এ কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ পদের ২২ জন হলেনঃ- সভাপতি শিমুল মোল্যা, সহ-সভাপতি রনক মোল্যা, মোঃ লিটন, আব্দুর রাজ্জাক শিপলু, রাহুল রানা, সাধারণ সম্পাদক ফরিদ মণ্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক তাইফুর রহমান তুষার, সহ-সাধারণ সম্পাদক আকাশ কাজী, সাংগঠনিক সম্পাদক সুমন হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক সবুজ মণ্ডল, প্রচার সম্পাদক হাকিম খাঁন, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, সমাজসেবা বিষয়ক সম্পাদক রহমত মোল্যা, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলামিন আলাল, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক শেখ মিরাজ আলী, ধর্মীয় সম্পাদক নাহিদুর রহমান, অর্থ সম্পাদক জহিরুল সরদার, উপ-অর্থ সম্পাদক হাসিব মোল্যা, আন্তার্জাতিক সম্পাদক সুজন আহমেদ, উন্নয়ন সম্পাদক মাজহারুল ইসলাম সৈকত, ক্রীড়া সম্পাদক সম্রাট হোসেন ও আইন সম্পাদক অ্যাডভোকেট এরশাদ আহমেদ।

১১ জন কার্যকরী সদস্য হলেনঃ- বিল্পব গাজী, নজরুল মণ্ডল, আবুল হাসিম, মোঃ রানা, মোঃ মুক্তার সিকদার, মোঃ ফরিদ মিয়া, আরিফ ম-ল, মোঃ জয়নাল, সাচ্চু মোল্লা, রিহান রবিন ও মোঃ মুক্ত।

কমিটির ১১ জন উপদেষ্টা হলেনঃ- সহিদুল ইসলাম, মীর শরিফুল ইসলাম রাকিব, মিরাজ হোসেন গাজী, আফজাল হোসেন নূর, কাজী শিহাব, মোর্শেদ নাছিম, ফারুক হোসেন, ওয়াজেদ মণ্ডল, অ্যাডভোকেট আকতার আলী, মোঃ ইয়াহিয়া আকাশ ও জাহিদুল ইসলাম।

এছাড়া ১১ জন সাধারণ সদস্য হলেনঃ- মোঃ পরবত, ফারহান আলম নিতুল, নয়ন মোল্লা, মোঃ স্বাধীন গাজী, মোঃ রাতুল মল্লিক, মোঃ রিদয় সরদার, মোঃ নীদ, মোঃ শিমুল, মোঃ মারুফ হোসেন, সজিবুর রহমান ও রাসেদুল ইসলাম রাসেদ।

সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক তাইফুর রহমান তুষার জানান, অসহায় ও দরিদ্র মানুষের কল্যাণে কাজ করার লক্ষে ২০১৭ সালে যাত্রা শুরু করে সামাজিক সংগঠন ‘মানবতার জয়’। আজ এর পূর্ণাঙ্গ ও চূড়ান্ত কমিটি গঠন হলো। সকলে মিলেমিশে যেন মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি এ জন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর