,

সর্বশেষ :
রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ সেই মেধাবী শিক্ষার্থী শিমলার পাশে ‘রাজবাড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন’ বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ ডাকাত দলের সদস্য আটক

রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা

News

রাজবাড়ী সদর : রাজবাড়ীতে সোবাহান মন্ডল নামে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সাথে জেলা শহরের নতুন বাজার এলাকার মা ও শিশু চক্ষু ক্লিনিকের মালিক আবু জাফর খানকে আটক করা হয়।

আবু জাফর জেলা শহরের সজ্জনকান্দা গ্রামের ইসারত আলী খানের ছেলে। সোবাহান রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার নুয়াই মন্ডলের পাড়ার মৃত দবির মন্ডলের ছেলে।

রোববার (০৭ জুলাই) বিকেলে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ।

জানা গেছে, এক রোগীর চোখের অপারেশনের পর রাতে তার সাথে দেখা না করার বিষয় নিয়ে রোগীর স্বজন ও স্থানীয়রা সকালে ওই ক্লিনিকে যান এবং ক্লিনিকের কাগজপত্র ও চিকিৎসকের কাগজপত্র দেখাতে বলেন। তবে তারা কাগজপত্র দেখাতে ব্যর্থ হন। ওই সময় উত্তেজিত জনতা তাদের আটক ও উত্তম-মাধ্যম দেয়।

রাজবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, তারা খবর পেয়ে ওই দুইজনকে আটক করে জেলা প্রশাকের কার্যালয়ে নিয়ে যান। রোববার বিকেলে সেখানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ কাগজপত্র না থাকা এবং পাবনার একটি ক্লিনিকে নাক ও কানের চিকিৎসক হিসেবে সরকারি মনোগ্রামসহ প্যাড ছাপানোর কারণে ভুয়া ডাক্তার সোবাহানকে ২০ হাজার টাকা জরিমানা করেন। সেই সাথে ক্লিনিক মালিকের কাগজপত্র যাচাই-বাছাইয়ের জন্য সময় দেয়া হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর