,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী

News

রাজবাড়ী : রাজবাড়ী পৌরসভার তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সামশুল আলমের (৬৫) চিকিৎসার জন্য ২৫ হাজার টাকা দিয়েছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

রোববার (০৭ জুলাই) রাত ৯টার দিকে ‘ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে’ গিয়ে কাজী ইরাদত আলীর পক্ষ থেকে সামশুল আলমের হাতে এই টাকা তুলে দেন রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট উজির আলী শেখ ও সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শফি।

এর আগে ওইদিন সকাল ১১টার দিকে ‘রাজবাড়ীতে আ’লীগ নেতা সামশুল আলমের দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ’ এই শিরোনামে অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী নিউজ২৪.কমে’ একটি সচিত্র সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পরপরই বিষয়টি জেনে অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়িয়ে মহানুভবতার পরিচয় দিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে গিয়ে কাজী ইরাদত আলীর পক্ষ থেকে সামশুল আলমের হাতে টাকা তুলে দেন রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শফি বলেন, ‘রাজবাড়ী পৌরসভার তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সামশুল আলম ডায়াবেটিক ফুট আলসার রোগে আক্রান্ত হয়ে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রোববার (০৭ জুলাই) জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শ্রদ্ধেয় কাজী ইরাদত আলী এই খবর শোনার পর সামশুল আলমের চিকিৎসার জন্য আমাদের (পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দদের) কাছে ২৫ হাজার টাকা দেন। ওইদিন রাত ৯টার দিকে আমরা ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে গিয়ে সামশুল আলমের হাতে সেই টাকা তুলে দেই। পরবর্তীতে সামশুল আলমের উন্নত চিকিৎসার প্রয়োজন হলে রাজবাড়ী জেলা, সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগ সবসময় তার পাশে থাকবে।’

এ বিষয়ে হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ আওয়ামী লীগ নেতা সামশুল আলম মোবাইল ফোনে ‘রাজবাড়ী নিউজ২৪.কম’-কে বলেন, ‘আমার অসুস্থতার খবর জানার পর রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী আমার পাশে দাঁড়িয়েছেন; আর্থিক সহযোগীতা করেছেন। পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দরাও আমাকে দেখতে হাসপাতালে ছুটে এসেছেন। তারা সবসময় আমার পাশে থাকার আশ্বাস দিয়েছেন। এ জন্য আমি ও আমার পরিবার তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেইসঙ্গে আমার মানবেতর জীবনযাপনের বিষয়ে সংবাদ প্রকাশ করার জন্য ‘রাজবাড়ী নিউজ২৪.কমের’ প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি’।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর