,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক

News

রাজবাড়ী : পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে; সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমন গুজব ছড়ানোর দায়ে রাজবাড়ীতে পার্থ আল হাসান (১৬) নামে এক স্কুলছাত্রকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে জেলার পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের বয়রাট গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। সে ওই গ্রামের আব্দুস সালামের ছেলে এবং স্থানীয় মাঝাইল বিএমডি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক নাজমুল আরেফিন পরাগ জানান, পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে; সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমন গুজব ছড়িয়ে জনমনে উৎকণ্ঠা ও উদ্বেগ সৃষ্টি করে পার্থ। এ কারণে তাকে আটক করে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ২০১৮ এর ২৫/৩১ ধারায় পাংশা থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা লাগার বিষয়টি সম্পূর্ণই গুজব। এর কোনো সত্যতা নেই। এমন অপপ্রচার আইনত দণ্ডনীয় অপরাধ।

এ ধরনের গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য জনসাধারণের প্রতি অনুরোধ জানান র‌্যাবের এই কর্মকর্তা।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর