,

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল

News

গোয়ালন্দ : আগামী ২৫ শে জুলাই দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল ইসলাম মন্ডল। নৌকার এই চেয়ারম্যান প্রার্থীকে ভালোবেসে ভোট দেবার আহ্বান জানিয়েছেন রাজবাড়ী জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল।

নৌকা ও নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করতে ছাত্রলীগের কর্মীদের নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত ছুটে চলছেন ভোটারদের দ্বারে দ্বারে। চাইছেন নৌকা মার্কায় ভোট।

ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রুবেল বলেন, দীর্ঘদিন ধরে দৌলতদিয়া ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছেন গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম মন্ডল। এবারও তিনি দৌলতদিয়া ইউনিয়নবাসীর ভালোবাসার টানে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

তিনি তৃণমূল থেকে সাধারন ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছেন। আমি বিশ্বাস করি দৌলতদিয়া ইউনিয়নবাসী ২৫শে জুলাই বিপুল ভোটে নৌকা ও নৌকার প্রার্থী মোঃ নুরুল ইসলাম মন্ডল কে জয়ী করবে। দৌলতদিয়াতে নৌকা প্রতীকেরই বিজয় হবে ইনশাআল্লাহ। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীক ও দৌলতদিয়াবাসীর উন্নয়নে মোঃ নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই।

উল্লেখ্য, আগামী ২৫শে জুলাই অনুষ্ঠিত হবে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ১নং দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে ভোটের মাঠে চেয়ারম্যান পদে লড়ছেন ২জন প্রার্থী।

Comments

comments

     এ জাতীয় আরো খবর