,

সর্বশেষ :
ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান যুবকের দুই হাত বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার ১, চাপাতি উদ্ধার কবিরাজ’ই চিকিৎসক; বিশ্বাসকে পুঁজি করে দিনের পর দিন ধরে চলছে অপচিকিৎসা রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মতিয়ার গ্রেফতার

রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীতে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আজম শেখ (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার দত্ত পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত আজম শেখ রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ঘোরপালন গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

শনিবার (২০ জুলাই) বিকেলে বিস্কুট খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে আজম শেখ তার নিজ ঘরের মধ্যে শিশুটিকে ধর্ষণ করে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, শনিবার (২০ জুলাই) বিকেলে প্রতিবেশী আজম শেখের বাড়িতে তার নাতনীর সঙ্গে খেলা করতে যায় শিশুটি। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে আজম তাকে বিস্কুট খাওয়ানোর কথা বলে ঘরের মধ্যে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় শিশুটির বাবা রাজবাড়ী থানায় রোববার (২২ জুলাই) মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুর দুইটার দিকে কালুখালী উপজেলার দত্তপাড়া এলাকায় মামাতো ভাইয়ের বাড়ি থেকে আজমকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, এরইমধ্যে শিশুটি আদালতে তাকে নির্যাতনের বর্ণনা করে ২২ ধারায় জবানবন্দী দিয়েছেন। এছাড়া প্রাথমিক ডাক্তারি পরীক্ষায় তার যৌনাঙ্গে আক্রমণের চিহ্ন পাওয়া গেছে বলে ডাক্তার জানিয়েছেন। চূড়ান্ত ডাক্তারি পরীক্ষার রিপোর্ট শিগগিরই আমাদের হাতে আসবে। তখন আরও বিস্তারিত জানা যাবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর