,

বালিয়াকান্দিতে ট্রাকচাপায় দুইজনের মৃত্যু

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে ট্রাকচাপায় এক ভ্যানচালক ও এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বালিয়াকান্দা থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের আনন্দবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের ঠাঁকুর নওপাড়া গ্রামের হোসেন শেখের ছেলে ভ্যানচালক ইসলাম শেখ (৫০) ও নারুয়া ইউনিয়নের মধুপুর গ্রামের আব্বাস মন্ডলের ছেলে মোটরসাইকেল আরোহী জামাল মন্ডল (৪৫)।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, বালিবোঝাই একটি ডাম্প ট্রাক (ঝিনাইদহ-ট-১১-১৮০৪) পাংশার হাবাসপুর থেকে বালিয়াকান্দির আঞ্চলিক সড়ক হয়ে মাগুরার দিকে যাচ্ছিল। ট্রাকটি আনন্দবাজার এলাকায় পৌঁছালে বাম পাশের সড়ক থেকে একটি মোটরসাইকেল আঞ্চলিক সড়কে ওঠার সময় ট্রাকের নিচে চাপা পড়ে। এসময় ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ভ্যানকে চাপা দেয়। এ সময় মোটরসাইকেল ও ভ্যান দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ভ্যানচালক ও মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। পরে বালিয়াকান্দি থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মরদেহ দুইটি উদ্ধার করে থানায় নিয়ে যান।

পুলিশ জানায়, ঘাতক ট্রাক ও ট্রাকচালক পিকুলকে আটক করা হয়েছে। মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর