,

সর্বশেষ :
ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান যুবকের দুই হাত বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার ১, চাপাতি উদ্ধার কবিরাজ’ই চিকিৎসক; বিশ্বাসকে পুঁজি করে দিনের পর দিন ধরে চলছে অপচিকিৎসা রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মতিয়ার গ্রেফতার

রাজবাড়ী জেলা বিএনপির প্রধান উপদেষ্টা আফতাব উদ্দিন মিয়া আর নেই

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলা বিএনপির প্রধান উপদেষ্টা এবং রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় ও রাজধানীর গভর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের সাবেক শিক্ষক মো. আফতাব উদ্দিন মিয়া (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (০১ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর ইব্রাহীম কার্ডিয়াক হসপিটালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মো. আফতাব উদ্দিন মিয়া রাজবাড়ী শহরের তিন নম্বর বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা। তিনি রাজবাড়ী জেলা বিএনপির অন্যতম সহ-সভাপতি অ্যাডভোকেট আসলাম মিয়ার শ্বশুর।

পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার সকালে মো. আফতাব উদ্দিন মিয়া হঠাৎ করে বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করলে তাকে রাজধানীর ইব্রাহীম কার্ডিয়াক হসপিটালে ভর্তি করা হয়। দিনভর সেখানে চিকিৎসাধীন থাকার পর রাত সাড়ে ১১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শুক্রবার (০২ আগস্ট) দুপুর আড়াইটায় রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তাকে ভবানীপুর পৌর কবরস্থানে দাফন করা হবে।

নামাজে জানাজায় অংশগ্রহণ করার জন্য সকল ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি অনুরোধ জানিয়েছেন মরহুমের পরিবারের সদস্যরা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর