,

রাজবাড়ীতে দিনদুপুরে যুবকের দুই হাত কেটে বিচ্ছিন্ন করলো দুর্বৃত্তরা

News

রাজবাড়ী : রাজবাড়ীতে পূর্ব শক্রতার জেরে মোবাইলে ডেকে নিয়ে শাহিন খান (২৫) নামে এক যুবকের দুই হাত কেটে বিছিন্ন করে ফেলেছে দুর্বৃত্তরা।

রোববার (০৪ আগস্ট) বিকেল ৩টার দিকে জেলা সদরের কল্যাণপুর এলাকায় এ ঘটনা ঘটে। শাহিন খান ওই এলাকার হাসেম খানের ছেলে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন পরিবারের লোকজন।

শাহিনের বড় ভাই হোসেন খান বলেন, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় আমাদের এলাকার ইসমাইলসহ কিছু মাদক কারবারি আমার ভাই শাহিনের ওপর ক্ষিপ্ত ছিলো। রোববার বিকেল ৩টার দিকে ইসমাইল শাহিনকে মোবাইলে ফোন করে কল্যাণপুর দাখিল মাদ্রাসার সামনে যেতে বলে। শাহিন বাড়ি থেকে বের হয়ে মাদ্রাসার সামনে গেলে স্থানীয় ইনতাজ শেখের ফাঁকা জমিতে ইসমাইল, ইদ্রিস, শাহ আলম, শাহিন ও লালুসহ আরো কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে শাহিনের কনুই থেকে দুই হাত কেটে বিচ্ছিন্ন করে ফেলে রেখে পালিয়ে যায়।

নাম প্রকাশে অনইচ্ছুক স্থানীয় কয়েকজন ব্যাক্তি বলেন, শাহিন ও ইসমাইল একসঙ্গে মাদক বিক্রি করতো। মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে মাস খানেক আগে তাদের মধ্যে মারামারি হয়। পরে স্থানীয়ভাবে শালিসের মাধ্যমে তা সামাধান হয়। এছাড়া শাহিনের স্ত্রীকে ইসমাইল মাঝে মধ্যেই মোবাইল ফোনে বিরক্ত করতো। এ কারণে শাহিন ইসমাইলকে মারপিট করেছিল। সেই প্রতিশোধ নিতেই ইসমাইল তার দলবল নিয়ে শাহিনের হাত কেটে ফেলেছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে ইসমাইলের মা বলেন, আমার ছেলে ইসমাইল ও শাহিন দুই বন্ধু। গত ২৪ জুন শাহিন আমার ছেলে ইসমাইলকে তার শ্বশুর বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে শাহিন তার স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগ এনে আমার ছেলে ইসমাইলকে মারপিট করে। তবে আজ কে বা কারা শাহিনের হাত কেটেছে তা আমরা বলতে পারবো না।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল করিম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক সংক্রান্ত বিষয়ের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার পর থেকে জড়িতরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশের কয়েকটি টিম অভিযান চালাচ্ছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর