,

গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী হিসেবে পদোন্নতি পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান মামুন

News

গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী হিসেবে পদোন্নতি পেয়েছেন রাজবাড়ী জেলার কৃতি সন্তান আব্দুল্লাহ আল মামুন। তিনি জেলা শহরের বিনোদপুর গ্রামের বাসিন্দা।

আব্দুল্লাহ আল মামুন ২০০৫ সালে বুয়েটে ভর্তি হন। পরবর্তীতে তিনি ৩১ তম বিসিএস-এ গণপূর্ত ক্যাডারে যোগদান করেন। ২০১২ সালে কুষ্টিয়া, মেহেরপুর, দিনাজপুরে এসডিই হিসেবে চাকরি করেন। গত ৯ সেপ্টেম্বর গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের প্রজ্ঞাপন অনুসারে তিনি নির্বাহী প্রকৌশলী হিসেবে পদোন্নতি লাভ করেন। তার বাবা রাজবাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ আব্দুল হান্নান।

দেশের উন্নয়নে আব্দুল্লাহ আল মামুন সচেষ্ট ভুমিকা রেখে চলেছেন। মানবিক এই কর্মকর্তা দুস্থ মেধাবী শিক্ষার্থীদের সহায়তা প্রদান করেন| এলাকার গরীব অসহায়দের পাশে থাকার চেষ্টা করেন। স্কুল জীবনে গনিত অলিম্পিয়াডে মেধা স্থান লাভ করেন। বুয়েটে ছাত্র থাকাকালীন ঢাকাস্থ রাজবাড়ী ছাত্র কল্যান সংঘের সহ সভাপতি ছিলেন| লালন একাডেমির আজিবন সদস্য তিনি| ৩১ তম বিসিএস অল ক্যাডার এসোসিয়েশন এর গনপূর্ত বিষয়ক সম্পাদক তিনি|গত বছর দিনাজপুরে বন্যা দুর্গত এলাকাবাসীকে সাহায্য করেন বিভিন্ন সংগঠনের দ্বারা। রাজবাড়ী জেলার উন্নয়নে কাজ করার অঙ্গীকার তার মূল লক্ষ্য।

Comments

comments

     এ জাতীয় আরো খবর