,

সর্বশেষ :
রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা চার বছর পর ছেলেকে ফিরে পেলেন নিজাম, ধন্যবাদ দিলেন পুলিশকে অটিস্টিক শিশু জিহাদ ফিরে পেল পরিবার আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক

রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ পুলিশ হত্যা মামলার আসামি নিহত

News
বন্দুকযুদ্ধে নিহত আব্দুর রহিম

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ আব্দুর রহিম (৩৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, আব্দুর রহিম ডাকাত দলের সরদার ছিলেন। তার নেতৃত্বেই হত্যা, ডাকাতি, ছিনতাই, চুরির মতো অপরাধ হতো।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার সারাবাংলাকে তথ্যের সত্যতা নিশ্চিত করেন। এর আগে রোববার দিনগত রাত আড়াইটার দিকে পুলিশ আব্দুর রহিমকে নিয়ে উপজেলার চন্দনী ইউনিয়নের কালিবাড়ি এলাকায় অস্ত্র উদ্ধার অভিযানে যায়। সেখানেই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশ আরও জানায়, ঘটনাস্থল থেকে দু’টি ওয়ান শুটারগান ও ৯ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। রহিমের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামে। তার বাবার নাম হাসমত মোল্লা।

স্বপন কুমার মজুমদার বলেন, হত্যা, ডাকাতি, ছিনতাই, চুরির অপরাধে রহিমের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে। ২০১১ সালে ঝিনাইদহ থানার উপপরিদর্শক (এসআই) মিরাজ হত্যা মামলার আসামি ছিল আব্দুর রহিম।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে রহিমকে গ্রেফতার করা হয়। রাত আড়াইটার দিকে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে পুলিশ সদস্যরা। সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কালিবাড়ি এলাকায় পৌঁছালে রহিমের গ্রুপের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রহিমকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন— বলেন স্বপন কুমার মজুমদার।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর