,

বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

News

বালিয়াকান্দি : রাজবাড়ী বালিয়াকান্দি উপজেলার বহরপুরে খালাতো ভাই রায়হান খানের (১৪) ক্রিকেট ব্যাটের আঘাতে তায়রান বিশ্বাস (১১) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

নিহত তায়রান বিশ্বাস বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের নিয়াজোত বিশ্বাসের ছেলে এবং বহরপুর প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। তার খালাতো ভাই রায়হান খান একই এলাকার আব্দুল জব্বার খানের ছেলে এবং জেএসসি পরীক্ষার্থী।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা বলেন, গত মঙ্গলবার বিকেলে বহরপুরের মধ্যপাড়া গ্রামে নিজেদের বাড়ির পাশের্ ফাঁকা জায়গায় তায়রান ও রায়হান দু’জনে ক্রিকেট খেলছিল। তারা সর্ম্পকে খালাতো ভাই। খেলার সময় তাদেরে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়।একপর্যায়ে রায়হান তার হাতে থাকা ক্রিকেট ব্যাট দিয়ে তায়রানের মাথায় আঘাত করে। পরে পরিবারের লোকজন তায়রানকে উদ্ধার করে দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে রেফার্ড করে। ফরিদপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

নিহতের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্ত হয়ে মৃতদেহ বহরপুর গ্রামের বাড়িতে আসার কথা রয়েছে। এ ব্যাপারে আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান ওসি আজমল হুদা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর