,

সর্বশেষ :
রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলস পরিশ্রম করছেন শেখ হাসিনা’

বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা

News

রাজবাড়ীঃ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে জনগণের সঙ্গে ওয়ার্ড সভা করেছেন ইউপি চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু।

বুধবার (০৪ ডিসেম্বর) বিকেলে ওই ওয়ার্ডের শায়েস্তাপুর ব্রিজ মোড়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থাপনা করেন বসন্তপুর ইউনিয়ন পরিষদের সচিব মো. শোয়েবুর রহমান ও সভাপতিত্ব করেন ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. অহেদ খান।

এ সময় বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. জাহিদ খান, ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের নারী সদস্য মোছা. হামিদা বেগম, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় ইউপি চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু ৫ নম্বর ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের চিত্র তুলে ধরে বক্তব্য দেন এবং কিভাবে ওই ওয়ার্ডে আরও বেশি উন্নয়ন করা যায় সে বিষয়ে ওয়ার্ডবাসীর কাছ থেকে মতামত গ্রহণ করেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর