,

সর্বশেষ :
সুলতানপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে বিতাড়িত রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা

রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু

News

রাজবাড়ী : আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা বদিউজ্জামান বাবু।

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) রাতে রাজবাড়ী নিউজ২৪.কম-কে এ তথ্য নিশ্চিত করেন তিনি। তিনি বলেন, আগামী ৮ ডিসেম্বর রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরইমধ্যে আমি বিভিন্ন ইউনিয়নে গিয়ে আওয়ামী লীগের নেতাকর্মী ও ভোটারদের সঙ্গে আলাপ-আলোচনা করেছি। তারা আমাকে সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান। যে কারণে আমি সদর উপজেলার আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী হবার সিদ্ধান্ত নিয়েছি।

মীর্জা বদিউজ্জামান বাবু ১৯৭৪ সালের ৭ সেপ্টেম্বর বসন্তপুর ইউনিয়নের মুছিদহ গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম ও আওয়ামী লীগ পরিবারে জন্মগ্রহণ করেন। তার পরিবার এলাকায় মুক্তিযোদ্ধা পরিবার হিসেবে সর্বজন স্বীকৃত। শিক্ষা জীবনে তিনি স্নাতকোত্তর ও এমবিএ ডিগ্রীধারী। তার আরো একটি পরিচয় হচ্ছে, তিনি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব আকবর আলী মর্জির ভাতিজা।

মীর্জা বদিউজ্জামান বাবু জানান, হাইস্কুলে পড়াকালীন সময় থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে রাজনৈতিক জীবন শুরু করেন। ১৯৯০ সালের স্বৈরাচার বিরোধী আন্দোলনে তিনি সক্রিয় অংশগ্রহণ করেন। ১৯৯৩ সালে রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালনের মধ্য দিয়ে উপজেলা ছাত্রলীগের ৭৫ পরবর্তী প্রথম সম্মেলন অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনটির সফল কমিটি গঠন করেন। পরবর্তীতে তিনি জেলা ছাত্রলীগের দুইটি কমিটিতে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা ঘোষিত সকল কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ করেন।

২০১২ সালে তিনি জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্বগ্রহণ করেন। ২০১৬ সালে বসন্তপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২১  ও ভিশন ৪১ বাস্তবায়নে নিরলস কাজের মাধ্যমে সুখী সমৃদ্ধিশালী দেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে কাজ করে চলেছেন। তিনি পঞ্চমবারের মতো বসন্তপুর ইউনিয়নের কোলা সদর উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির কোয়াব সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি ও সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর