,

সর্বশেষ :
সুলতানপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে বিতাড়িত রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা

রাজবাড়ীতে ৭০ হাজার ডলারসহ দুই জন আটক

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলা সদরের বাগমারা এলাকার সাগর এগ্রোফুড লিমিটেডের সামনে থেকে ৭০ হাজার ৬ শ’ ডলারসহ দুই ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (৬ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

রাজবাড়ী জেলার অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন এ কথা জানান।

আটক ব্যক্তিরা হলো- টাঙ্গাইল জেলার নাগরপুর থানার মোকনা ইউনিয়নের কাজীবাড়ী গ্রামের মো. আবু সাঈদ মিয়ার ছেলে মো. পারভেজ মিয়া (৩০) ও মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার খলিলাবাদ গ্রামের কাদের আলরি ছেলে মো. শওকত আলী (৩২)।

রাজবাড়ী জেলার অতিরিক্তি পুলিশ সুপার মো. সালাহউদ্দিন শনিবার (৭ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. ওমর শরীফ তার ফোর্সসহ কুষ্টিয়া থেকে রাজবাড়ীগামী রাবেয়া পরিবহনের যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৭০ হাজার ৬ শ’ ডলারসহ দুই ব্যক্তিকে আটক করেছে। আটকরা প্যান্টের ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে ডলারগুলো নিয়ে দৌলতদিয়া ঘাট হয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর