,

সর্বশেষ :

অনৈতিক কাজে গিয়ে নারীসহ ধরা খেলেন এমপি কাজী কেরামত আলীর পিএ রওশন

News

রাজবাড়ী : রাজবাড়ী শহরের দক্ষিণ ভবাণীপুরের (স্টেডিয়ামের পিছনে) একটি ভাড়া বাসায় অনৈতিক কাজের অভিযোগে দুই সন্তানের জননীসহ ভান্ডারিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক (কম্পিউটার) ও স্থানীয় সংসদ সদস্য কাজী কেরামত আলীর পিএ মো. এনায়েতুল হাসলাইন রওশন (৪৫) কে আটক করে স্থানীয় যুবকরা।

জানা গেছে, বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে রাজবাড়ী শহরের দক্ষিণ ভবাণীপুরের (স্টেডিয়ামের পিছনে) আলমগীর নামের জনৈক ব্যক্তির ভাড়া বাসার একটি কক্ষে রওশন ও এ্যানি অপ্রীতিকর অবস্থায় ধরা পড়েন। এ সময় স্থানীয় যুবকেরা তাদেরকে ওই কক্ষে আটক রাখেন। খবর পেয়ে কয়েকজন গণমাধ্যম কর্মীও সেখানে উপস্থিত হন। এক পর্যায়ে রওশন ও এ্যানি নামের ওই নারী কৌঁশলে যুবকদের কাছে লিখিত মুচলেকা দিয়ে পরিস্থিতি ম্যানেজ করে কেটে পড়েন।

তাদের দু’জনের (রওশন ও এ্যানি) স্বাক্ষরিত মুচলেকায় উল্লেখ করা হয়, ‘আমি একটা অপ্রীতিকর ঘটনার সাথে সম্পৃক্ত হই। সেটা সবার সাথে সমাধান করে নিয়েছি। এ ব্যাপারে পরবর্তীতে কোন কিছু বলবো না। বা কোন অভিযোগ করবো না।’

মুচলেকায় এ্যানি তার বাড়ি রাজবাড়ী শহরের ড্রাই আইস ফ্যাক্টরি এলাকা উল্লেখ করলেও তার পৈত্রিক বাড়ি শহরের ধুঞ্চি কলেজপাড়া এলাকায় এবং রওশনের বাড়ি ধুঞ্চি সিলিমপুর স্কুল এলাকায়।

এ ব্যাপারে মোবাইলে ঘটনার সত্যতা স্বীকার করে পিএ রওশন বলেন, ‘এ্যানির সাথে আমার সম্পর্ক রয়েছে। আমরা দু’জন (আমি ও এ্যানি) দুপুরের পর এমপি’র আরেক কর্মচারী আলমগীরের বাসায় গিয়েছিলাম। সেখানে আমরা একটি কক্ষে অবস্থানকালে কিছু যুবক আমাদের আটক করে ব্ল্যাক মেইলিংয়ের চেষ্টা করে।’

তিনি আরও বলেন, ‘যেহেতু আমি মুচলেকা দিয়েছি; তাই এ ব্যাপারে আমার কারও বিরুদ্ধে আর কিছু বলার বা অভিযোগ নাই।’

Comments

comments

     এ জাতীয় আরো খবর