,

সর্বশেষ :

রাজবাড়ী জেলা বারের সদস্য অ্যাড. ঈমান আলী মোল্লা আর নেই

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলা বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাডভোকেট ঈমান আলী মোল্লা (৪২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। দীর্ঘদিন ধরে তিনি লিভার ক্যান্সারে ভুগছিলেন।

অ্যাডভোকেট ঈমান আলী মোল্লা রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের সাদীপুর গ্রামের মৃত আ. জলিল মোল্লার ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

অ্যাডভোকেট ঈমান আলী মোল্লার পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন বাংলাদেশ ক্যান্সার সোসাইটি হসপিটাল অ্যান্ড ওয়েলফেয়ার হোমে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে তাকে এনে শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেল তিনটার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ফরিদপুরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৪ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান। একইদিন রাত সাড়ে ৯টায় নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার নামাজে জানাজায় বিভিন্ন শ্রেণীপেশার বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলমান অংশ নেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর