,

সর্বশেষ :
সুলতানপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে বিতাড়িত রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা

কালুখালী উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি নবাব, সেক্রেটারী খায়ের

News

রাজবাড়ী : রাজবাড়ীর কালুখালী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে কালিকাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতিউর রহমান নবাবকে সভাপতি ও জেলা পরিষদের সদস্য খাইরুল ইসলাম খায়েরকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকেলে রতনদিয়া রজনীকান্ত মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

দুপুরে প্রধান অতিথি হিসেবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ এবং পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরী, যুগ্ম সম্পাদক সফিকুল আজম মামুন, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলীউজ্জামান চৌধুরী টিটো ও জেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু বক্তব্য দেন।

এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরুপ দত্ত হলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হোসেন, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট উজির আলী শেখ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল মোর্শেদ আরুজ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে সভাপতিত্ব করেন কালুখালী উপজেলা আওয়ামী লীগের বিদায়ী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আ. খালেক মাস্টার।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী চাওয়া হয়। এসময় সভাপতি পদে চার জন ও সাধারণ সম্পাদক পদে আট জন প্রার্থী নিজ নিজ নাম ঘোষণা করেন। এদের ভেতর থেকে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সিদ্ধান্তে আতিউর রহমান নবাবকে সভাপতি ও খাইরুল ইসলাম খায়েরকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরদত আলী।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর