,

সর্বশেষ :
ঢাকা থেকে পালানো করোনায় আক্রান্ত তরুণীকে পাওয়া গেল রাজবাড়ীতে বসন্তপুরে মাছরাঙা ব্যবসায়ী সমিতির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম শুরু অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক কাজী তানভীর রাজবাড়ীতে বিএনপির উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে চাল বিতরণ পাংশায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু, গ্রাম লকডাউন বালিয়াকান্দির ৩০০ দরিদ্র পরিবারের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন এমপি পুত্র মিতুল টিভি চালিয়ে লোক জড়ো করায় ৪ দোকানিকে জরিমানা রাজবাড়ীতে হতাশায় দিন কাটছে দুগ্ধ ও গরু মোটাতাজাকরণ খামারিদের রাজবাড়ীতে ট্রাকচাপায় অটোরিকশা যাত্রী নিহত

দৌলতদিয়ায় পিকাপ থেকে ৫৬০ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ২

News

গোয়ালন্দে : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকায় একটি মিনি পিকাপ থেকে ৫৬০ বোতল ফেনসিডিল উদ্ধার ও পিকাপের চালকসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেলে এই ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটকরা হলো- চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার দর্শনা আকন্দ বাড়িয়া গ্রামের হায়াত আলীর ছেলে পিকাপ চালক স্বপন হোসেন (১৮) ও আজমপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে মাদক ব্যবসায়ী নয়ন (২৬) ।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে দৌলতদিয়া ঘাট এলাকায় একটি চানাচুর বোঝাই পিকআপে (নং ঝিনাইদহ ন-১১-০১২৬) তল্লাশি করে ৫৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় পিকআপ চালক স্বপন ও মাদক ব্যবসায়ী নয়নকে আটক এবং পিকাপটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, ‘আটক নয়নের বিরুদ্ধে আগের তিনটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় দু’জনের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।’

Comments

comments

     এ জাতীয় আরো খবর