,

সর্বশেষ :
সুলতানপুরে যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন করে বাড়ি থেকে বিতাড়িত রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা

দৌলতদিয়ায় পিকাপ থেকে ৫৬০ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ২

News

গোয়ালন্দে : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকায় একটি মিনি পিকাপ থেকে ৫৬০ বোতল ফেনসিডিল উদ্ধার ও পিকাপের চালকসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেলে এই ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটকরা হলো- চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা উপজেলার দর্শনা আকন্দ বাড়িয়া গ্রামের হায়াত আলীর ছেলে পিকাপ চালক স্বপন হোসেন (১৮) ও আজমপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে মাদক ব্যবসায়ী নয়ন (২৬) ।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে দৌলতদিয়া ঘাট এলাকায় একটি চানাচুর বোঝাই পিকআপে (নং ঝিনাইদহ ন-১১-০১২৬) তল্লাশি করে ৫৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় পিকআপ চালক স্বপন ও মাদক ব্যবসায়ী নয়নকে আটক এবং পিকাপটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, ‘আটক নয়নের বিরুদ্ধে আগের তিনটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় দু’জনের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।’

Comments

comments

     এ জাতীয় আরো খবর